নারদ মামলায় হাজিরা ফিরহাদ, মদন, শোভনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নারদ মামলায় হাজিরা ফিরহাদ, মদন, শোভনের

Share This

নারদ মামলায় হাজিরা ফিরহাদ, মদন, শোভনের


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৮/০১/২০২২ :  নারদ মামলায় আজ সশরীরে আদালতে এসে হাজিরা দিলেন ফিরহাদ হাকিম, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়।

নারদ মামলায় শাসক দলের বেশ কয়েকজন নেতার নাম জড়িয়েছিল। সেই মামলায় অন্তর্বর্তী জামিন পেয়েছিলেন ফিরহাদ হাকিম, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়রা। আজ ছিল হাজিরার দিন, সেই মত আজ তিনজনকেই ব্যাঙ্কশাল আদালতের নগর দায়রা আদালত ভবনে এসে সশরীরে হাজিরা দিতে দেখা গেল। তাঁদের সঙ্গে ছিলেন তাঁদের আইনজীবীরাও।

আদালতে এসে মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায় এবং ফিরহাদ হাকিমের তরফ থেকে ফের বেল পিটিশন আপিল করা হয়েছে। বিচারক এখনও পর্যন্ত সিদ্ধান্ত জানান নি, তবে আজ বিকাল চারটের সময় মাননীয় বিচারক তাঁর সিদ্ধান্ত জানাবেন বলে জানা গিয়েছে। মদন মিত্র এবং ফিরহাদ হাকিম জানিয়েছেন আইন ও বিচার ব্যবস্থার ওপর তাঁদের আস্থা আছে।  আইন আইনের পথেই চলবে।

আজ আদালত চত্বরে শোভন চট্টোপাধ্যায়ের সাথে তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও দেখা গেল। যদিও তিনি এই মামলার সাথে যুক্ত নন।  তবে এই মামলার সাথে যুক্ত ছিলেন প্রয়াত তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়। তিনি জীবিত থাকলে তাঁকেও আজ হাজিরা দিতে ব্যাঙ্কশাল আদালতে আস্তে হত , কেননা তিনিও অন্তর্বর্তী জামিন পেয়েছিলেন এই মামলায়। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages