উরস মেলা বন্ধের প্রতিবাদে পথ অবরোধ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উরস মেলা বন্ধের প্রতিবাদে পথ অবরোধ

Share This

উরস মেলা বন্ধের প্রতিবাদে পথ অবরোধ


আজ খবর (বাংলা), ডায়মন্ড হারবার, দক্ষিণ 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 14/01/2022 : রাজ্যে করোনা সংক্রমণ উদ্বেগজনকভাবে বাড়ছে। এই পরিস্থিতিতে পীরের উরস মেলা বন্ধ রাখতে বলায় পথ অবরোধ করা হল। 

ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত সংসদীয় এলাকায় সমস্ত মেলা ও ধর্মীয় জমায়েত বন্ধ রাখার জন্য পুলিশ প্রশাসনের সঙ্গে বৈঠকের পর নির্দেশ দিয়েছিলেন। এই পরিস্থিতির মধ্যেও আজ রামনগর থানার দেওয়ানতলায় পীরের উরস মেলা করার সিদ্ধান্ত নেয় মেলা কমিটি। পুলিশ ও প্রশাসন মেলা বন্ধ রাখতে আবেদন করে।


তারপরেও মেলা আয়োজনের দাবীতে আজ সকাল থেকে দেওয়ানতলাতে পথ অবরোধ করে মেলা কমিটির লোকজন। অবরোধ তুলতে ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। অবরোধ তুলে দেয় পুলিশ। ঘটনাস্থল থেকে ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। এরপর দেওয়ানতলা বাজার কমিটির সদস্যদের নিয়ে বৈঠক করেন। 

ব্যবসায়ীরা মেলা বন্ধের সিদ্ধান্তকে সমর্থন জানায়। এসডিপিও মিতুন দে বলেন, মেলা কমিটির একাংশ করোনা পরিস্থিতিতে মেলার আয়োজন নিয়ে অনড় ছিল। পরে ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বৈঠকের পর মেলা বন্ধের সিদ্ধান্তকে সমর্থন জানায়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে।

রিপোর্ট : নাজির শেখ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages