কাশ্মীর বাসী কার পক্ষ নেবে ? জঙ্গী না বাহিনী ? প্রশ্ন পুলিশের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীর বাসী কার পক্ষ নেবে ? জঙ্গী না বাহিনী ? প্রশ্ন পুলিশের

Share This

কাশ্মীর বাসী কার পক্ষ নেবে ? জঙ্গী না বাহিনী ? প্রশ্ন পুলিশের


আজ খবর (বাংলা), কুলগাঁও, জম্মু ও কাশ্মীর, ভারত, 13/01/2022 : গতকাল রাতে জম্মু ও কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর গুলিতে খতম হল আরও এক পাকিস্তানি সন্ত্রাসবাদী।

গতকাল সন্ধ্যে 6টা নাগাদ কাশ্মীর পুলিশের কাছে গোপন সুত্রে একটি খবর এসে পৌঁছায়। পুলিশ জানতে পারে কুলগাঁও এর শেহপুরা এলাকায় কোনো একটি বাড়িতে আশ্রয় নিয়েছে সন্দেহ্ভাজন ব্যক্তি বা ব্যক্তিরা। 

খবর পেয়েই পুলিশ ও নিরাপত্তা বাহিনীর জওয়ানরা শেহপুর এলাকার ঐ জায়গাটি কর্ডন করে ঘিরে ফেলে সার্চ অপারেশন শুরু করে দেয়। 


রাত্রি সাড়ে আটটা নাগাদ জওয়ানরা যখন একটি বাড়িতে তল্লাশি চালাচ্ছিলেন, সেই সময় এক সশস্ত্র জঙ্গী গুলি চালাতে শুরু করে এবং একটি গ্রেনেড ছুঁড়ে দেয়। গ্রেনেডটি সশব্দে বিস্ফোরণ হয়। সেই সময় ঐ জঙ্গী সাধারন মানুষকে লক্ষ্য করেও গুলি চালাতে থাকে যাদের মধ্যে সেই বাড়ির মালিকও ছিল যে সেই জঙ্গীকে আশ্রয় দিয়েছিল।

এর পর ঐ জঙ্গীকে ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনী। তাকে ঘটনাস্থলেই খতম করা হয়। এই ঘটনায় এক পুলিশ কনস্টেবল, তিন সেনা জওয়ান ও কয়েকজন স্থানীয় মানুষ আহত হয়েছেন। প্রত্যেককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মৃত ঐ জঙ্গী পাকিস্তানের বাসিন্দা বলে জানা গিয়েছে। 

কাশ্মীর পুলিশ বলেছে, "এবার কাশ্মীরবাসীই ঠিক করুক তারা কার পক্ষ নেবে ? যারা তাদের প্রাণ নিতে এতটুকু কুন্ঠা করছে না সেই জঙ্গীদের নাকি যারা তাদের প্রাণ বাঁচাতে সব সময় তৎপর, তাদের নিরাপত্তা ও সুরক্ষা দিচ্ছে, সেই নিরাপত্তা বাহিনীর ?"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages