আজ দেশ পালন করছে আর্মি দিবস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ দেশ পালন করছে আর্মি দিবস

Share This

আজ দেশ পালন করছে আর্মি দিবস


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 15/01/2022 : আজ রাজধানী দিল্লীতে মহা সমারোহে পালিত হল আর্মি দিবস। এই উপলক্ষে দিল্লীর কারিয়াপ্পা প্যারেড গ্রাউণ্ডে সেনা কুচকাওয়াজের ব্যাবস্থা করা হয়েছিল। সেই কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন আর্মি চিফ জেনারেল মনোজ মুকুন্দ নারাভানে।

আজ সকালে দিল্লীর ন্যাশানাল ওয়ার মেমোরিয়ালে পুষ্প স্তবক দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন আর্মি চিফ জেনারেল মনোজ মুকুন্দ নারাভানে, এয়ার ফোর্স চিফ এয়ার মার্শাল ভিআর চৌধুরী এবং নেভি চিফ এডমিরাল আর হরি কুমার। আজকের আর্মি দিবসে পদক দিয়ে সন্মানিত করা হল মেজর অনিল কুমার এবং মেজর মহিন্দর সিংকে।

আর্মি দিবসে সেনাবাহিনী এবং শহিদ সেনাকর্মীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাষ্ট্রপতি রামনাথ কোভিণ্দ, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। আজ সেনাবাহিনীর তরফ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয় যেখানে সেনাবাহিনীর বীরত্ব,  শৌর্য ও গৌরবের কথা তুলে ধরা হয়েছে।

দিনের পর দিন চুড়ান্ত আত্মবলিদান দিয়ে দেশকে রক্ষা করে আসছেন সেনাবাহিনীর জওয়ানরা। দেশকে গৌরবাহ্নিত করে চলেছেন তাঁরা। তাই সেনাবাহিনীর গৌরবে গৌরবাহ্নিত সমগ্র ভারতবর্ষ। তাই আজ সেনা দিবস অত্যন্ত শ্রদ্ধার সাথে পালন করছে গোটা দেশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages