জলপাইগুড়িতে পালিত হল তৃণমূলের প্রতিষ্ঠা দিবস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জলপাইগুড়িতে পালিত হল তৃণমূলের প্রতিষ্ঠা দিবস

Share This

জলপাইগুড়িতে পালিত হল তৃণমূলের প্রতিষ্ঠা দিবস


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 01/01/2022 : তৃণমূলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে জলপাইগুড়িতে নবীন ও প্রবীণ সমর্থকদের সমাবেশ নজর কাড়ল।

আজ তৃণমূল কংগ্রেসের 23 তম প্রতিষ্ঠা দিবস। 1988 সালের 1লা জানুয়ারিতে কংগ্রেস ছেড়ে বেরিয়ে এসে মমতা বন্দ্যপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস দলটি ত্কিরি করা হয়েছিল। সেই থেকে প্রতি বছর আজকের দিনটিকে প্রতিষ্ঠা দিবস হিসেবে পালন করে আসছে তৃণমূল কংগ্রেস।


আজ প্রতিষ্ঠা দিবস উপলক্ষে গোটা রাজ্যেই জেলাগুলিতে সমবেত হয়েছেন তৃণমূল কর্মী ও সমর্থকেরা। রাজ্যে করোনা তথা ওমিক্রনের ভ্রুকুটি থাকায় সব রকম স্বাস্থ্য বিধি মেনেই কর্মী সমর্থকেরা প্রতিষ্ঠা দিবস পালন করছেন।

আজ জলপাইগুড়ি শহরেও দেখা গেল তৃণমূল কর্মী ও সমর্থকদের প্রতিষ্ঠা দিবস পালন করতে। উদ্বোধনী গান দিয়ে শুরু হয় সভা। এদিনের সমাবেশে তৃণমূলের নবীন ও প্রবীণ উভয় সদস্যদেরকেই ব্যাপক হারে সমবেত হতে দেখা যায়। জলপাইগুড়ি জেলা তৃণমূল পার্টি অফিসে দলীয় পতাকা উত্তোলন করে একটি সাংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠা দিবস পালন করলেন জলপাইগুড়ি তৃণমূল কংগ্রেস কর্মী ও সমর্থকেরা। অনুষ্ঠানে দলীয় পতাকা উত্তোলন করেন জলপাইগুড়ি শহর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি তপন ব্যানার্জি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages