রেল দুর্ঘটনা : মৃত 7, আহত 52 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রেল দুর্ঘটনা : মৃত 7, আহত 52

Share This


রেল দুর্ঘটনা : মৃত 7, আহত 52
আজ ভোরে ঘটনাস্থলে জন বার্লা


আজ খবর (বাংলা), ময়নাগুড়ি, জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 14/01/2022 : গতকাল ময়নাগুড়ির কাছে রেল দুর্ঘটনা ঘটার পর থেকে সারা রাত্রি ব্যাপী উদ্ধারকাজ চালিয়ে আশেপাশের বিভিন্ন হাসপাতালগুলিতে ভর্তি করা হয়েছে আহতদেরকে।

এখনও পর্যন্ত যেটা জানা যাচ্ছে, গতকালের এই রেল দুর্ঘটনায় 7 জন যাত্রী প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন মোট 52 জন (সরকারি হিসেব অনুযায়ী)। আহতদের মধ্যে অনেককেই ভর্তি করা হয়েছে জলপাইগুড়ি মাল্টি স্পেশ্যালিটি হাসপাতালে। আঘাত বেশি হওয়ায় কয়েকজনকে রেফার করা হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। ট্রেনের পাইলট ভর্তি আছেন ডিসান হাসপাতালে। তিনি বিহারের ভাগলপুরের বাসিন্দা। 

গতকাল দুর্ঘটনা ঘটার পর ঘটনাস্থলে উচ্চ পদস্থ আধিকারিকদের পাঠিয়ে দিযেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল রাত্রেই তাঁর নির্দেশে ঘটনাস্থলে এসেছিলেন শিলিগুড়ি পুরকর্পোরেশনের প্রশাসক মণ্ডলীর চেয়ারপার্সন গৌতম দেব। এছাড়াও ঘটনাস্থলে গিয়েছিলেন রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন। ঘটনাস্থলে গিয়েছিলেন পরেশ অধিকারী, বুলুচিক বরাইক, বিধায়ক খগেশ্বর রায় ও অন্যান্যরা। আজ সকালে ঘটনাস্থলে যান কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি নেতা জন বার্লা। 

দুর্ঘটনাস্থলে দুমড়ে মুচড়ে যাওয়া বগিগুলি পড়ে রয়েছে রেল লাইনের ধারে। গতকাল রাতে কয়েকটি বগি থেকে আহতদেরকে উদ্ধার করতে গ্যাস কাটার ব্যবহার করতে হয়েছিল। আজ ভোরের আলো ফুটতেই দুর্ঘটনাগ্রস্ত কামরাগুলিতে আরও একবার নজরদারি চালানো হয়েছে, আর কেউ আটকে আছে কিনা দেখার জন্যে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages