দেশের 4 জায়গায় বিস্ফোরণের ছক ভেস্তে দিল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের 4 জায়গায় বিস্ফোরণের ছক ভেস্তে দিল পুলিশ

Share This

দেশের 4 জায়গায় বিস্ফোরণের ছক ভেস্তে দিল পুলিশ


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 14/01/2022 : প্রজাতন্ত্র দিবসের আগে আজ দিল্লী এবং পঞ্জাবে দুই জায়গা থেকেই উদ্ধার হল আইইডি বিস্ফোরক। প্রজাতন্ত্র দিবসে জঙ্গীদর কি আরও বড় পরিকল্পনা আছে ? ভাবাচ্ছে ইনটেলিজেন্স দপ্তরকে।

আজ দিল্লীর গাজিয়াবাদ ফ্লাওয়ার মার্কেট এলাকা থেকে আইইডি বিস্ফোরক উদ্ধার করেছে ন্যাশানাল সিকিউরিটি গার্ড (এনএসজি)। 

দিল্লী পুলিশের আবেদনে সাড়া দিয়ে গাজিয়াবাদ ফ্লাওয়ার মার্কেটে গিয়ে আইইডি বিস্ফোরক খূঁজে বের করে এনএসজি। তারপর তাদের বম্ব ডিসপোজাল স্কোয়াড বিস্ফোরকটি উদ্ধার করে নিয়ে যায়। একটি আট ফুট গভীর গর্তে পুঁতে ঐ বিস্ফোরকটি ফাটিয়ে নষ্ট করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তবে বিস্ফোরণের সময় ব্যাপক আওয়াজ হয়েছে এবং গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছিল বলে জানিয়েছেন পুলিশ কর্মীরা।

আজ আরও একটি আইইডি বিস্ফোরক উদ্ধার করা হয়েছে ভারত-পাকিস্তান আন্তর্জাতিক সীমান্তে। পাঞ্জাবের আটারি-ওয়াঘা সীমান্তে পুলিশ একটি পরিত্যক্ত ব্যাগ পায়। যার মধ্যে রাখা ছিল 5 কিলো ওজনের আইইদি বিস্ফোরক ও এক লক্ষ টাকা। কে বা কারা এই বিস্ফোরক এবং এতগুলো টাকা এখানে রেখে গিয়েছে তা নিয়ে উঠেছে প্রশ্ন। 

শুধু তাই নয়, পাঞ্জাবে বিধানসভা নির্বাচন হতে চলেছে, তার সঙ্গে এই ঘটনার কো ও যোগ আছে কিনা সেই নিয়েও প্রশ্ন উঠেছে। গোটা বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করে দেখছে। পুলিশ জানিয়েছে, তাদের কাছে ব্যাগে ড্রাগস থাকার খবর ছিল। কিন্তু ঘটনাস্থলে গিয়ে দেল্হা গিয়েছে ব্যাগে রয়েছে 5 কিলো ওজনের বিস্ফোরক এবং টাকা। পুলিশ জানিয়েছে ঐ বিস্ফোরক আর টাকা এসেছে পাকিস্তান থেকে।

আজ জম্মু ও কাশ্মীরের শ্রীনগরের কাছে খয়াজাবাজার এলাকা থেকেও একটি প্রেসার কুকারের ভিতর থেকে গ্রেনেড উদ্ধার করেছে কাশ্মীর পুলিশ। শুধু তাই নয়, উত্তরপ্রদেশের প্রয়াগরাজ স্টেশন এলাকাতেও রেল লাইনের নিচে বোমা থাকার হুমকি ফোন পায় রেল।পুলিশ। গোটা স্টেশন চত্বরেই তল্লাশি চালানো হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages