ফের 3 জৈশ জঙ্গী খতম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের 3 জৈশ জঙ্গী খতম

Share This
ফের 3 জৈশ জঙ্গী খতম


আজ খবর (বাংলা), বদগাঁও, জম্মু ও কাশ্মীর, 07/01/2022 : গতকাল এনকাউনটার চালিয়ে জম্মু ও কাশ্মীরের বদগাঁও এলাকায় তিন সন্ত্রাসবাদীকে খতম করেছে নিরাপত্তা বাহিনী। 

পুলিশের কাছে সন্ত্রাসবাদীদের উপস্থিতির নির্দিষ্ট খবর এসে গিয়েছিল। সেই মত নিরাপত্তা বাহিনীকে সাথে নিয়ে জম্মু ও কাশ্মীরের বদগাঁও এর জলওয়া ক্রালপোরা চাদুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। শুরু হয়ে যায় দুই পক্ষের গুলির লড়াই। এনকাউনটারে নিহত হয়েছে তিন সন্ত্রাসবাদী।

এনকাউনটারে নিহত সন্ত্রাসবাদীরা সকলেই জৈশ ই মহম্মদের সদস্য বলে জানা যাচ্ছে। দিন দুয়েক আগে পুঞ্চ এলাকাতেও তিন জঙ্গীকে খতম করেছিল নিরাপত্তা বাহিনী। তারাও নিষিদ্ধ জঙ্গী গোষ্ঠী জৈশ ই মহম্মদের সদস্য ছিল। কাশ্মীর উপত্যাকায় জঙ্গী গোষ্ঠীগুলোর কোমর ভেঙ্গে দিতে উঠে পড়ে লেগেছে নিরাপত্তা বাহিনী।

বদগাঁও এনকাউনটারের ঘটনাস্থল থেকে মোট তিনটি একে 47 সিরিজের বন্দুক উদ্ধার করা হয়েছে। নিহত তিন সন্ত্রাসবাদীদের মধ্যে একজনকে চিহ্নিত করা গিয়েছে। তার নাম ওয়াসিম। সে শ্রীনগর শহরেই থাকত বলে পুলিশ জানিয়েছে।

জম্মু ও কাশ্মীর উপত্যাকায় জঙ্গী গোষ্ঠীগুলির বার বাড়ন্ত এতটুকুও বরদাস্ত করতে দেবে না বলে বদ্ধপরিকর নিরাপত্তা বাহিনী । কাশ্মীর পুলিশের আই জি বিজয় কুমার বলেছেন, "নতুন বছরের প্রথম সপ্তাহেই জৈশ ই মহম্মদ জঙ্গী গোষ্ঠীর 11 জন সন্ত্রাসবাদীকে খতম করা হয়েছে। হিট লিস্টে থাকা প্রায় সকলেই শেষ হয়েছে। অনেক অস্ত্রও উদ্ধার করা হয়েছে। নতুন দুই একজন জঙ্গী লুকিয়ে থাকার খবর পাওয়া যাচ্ছে। তাদের কাউকেই রেহাই দেওয়া হবে না।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages