রাত্রি 10 টা পর্যন্তই চলবে লোকাল ট্রেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাত্রি 10 টা পর্যন্তই চলবে লোকাল ট্রেন

Share This

রাত্রি 10 টা পর্যন্তই চলবে লোকাল ট্রেন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 04/01/2022 : ক্ষোভের মুখে লোকাল ট্রেনের সময়সীমা বাড়াতেই হল রাজ্য সরকারকে। এবার করোনা সংক্রমণ প্রতিরোধে বেশ কিছু এলাকায় নজরদারি চালানোর কথাও জানালো রাজ্য সরকার।

গত পরশু রাজ্য সরকারের তরফ থেকে ঘোষনা করা হয়েছিল রাজ্যে লোকাল ট্রেন চলবে সন্ধ্যে 7টা পর্যন্ত। কিন্তু সাধারন মানুষের ক্ষোভের মুখে পড়ে রাজ্য সরকারকে সেই সময় সুচী বদলাতে হয়। ঠিক হয় হাওড়া, শিয়ালদহ সমেত সব প্রান্তিক স্টেশন থেকেই শেষ লোকাল ত্রেণ ছাড়বে রাত্রি 10 টায়। তবে ললাল ট্রেনে 50 % যাত্রী পরিবহন করতে পারবেন। যদিও আদৌ 50 % যাত্রীই ট্রেনে চড়ছেন কিনা সেই বিষয়টির ওপর কারা নজরদারি চালাবেন তা এখনও জানা যায় নি।

এদিকে করোনা সংক্রমণ রুখতে কলকাতার বিভিন্ন ওয়ার্ডের অন্তত 24টি ঠিকানা ও জায়গাকে কার্যত কনটেইনমেন্ট জোন হিসেবে ঘোষনা করা হয়েছে। এই জায়গাগুলির ওপর বিশেষ নজরদারি চালানো হবে। 

রাজ্য সরকারের তরফে রাজ্যবাসীকে করোনা সম্পর্কিত সব রকম স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করা হয়েছে। করোনা রুখতে রাজ্য সরকারকে সহযোগীতা করার কথা বলা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages