বিধি নিষেধ উপেক্ষা করেই শিলিগুড়িতে খোলা সেলুন-পার্লার, গ্রেপ্তার 1 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিধি নিষেধ উপেক্ষা করেই শিলিগুড়িতে খোলা সেলুন-পার্লার, গ্রেপ্তার 1

Share This

বিধি নিষেধ উপেক্ষা করেই শিলিগুড়িতে খোলা সেলুন-পার্লার, গ্রেপ্তার 1


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 05/01/2022 : সরকারি বিধি-নিষেধকে বুড়ো আঙ্গুল দেখিয়ে,  শিলিগুড়িতে খোলা সেলুন ও বিউটি পার্লার।  

রাজ্য জুড়ে সংক্রমণ রোধের জন্যে যেখানে চলছে কড়া  বিধি-নিষেধ, বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে সেলুন, বিউটি পার্লার৷ সেখানেই প্রশাসনের চোখে ধুলো দিয়ে সেলুন খুলে রাখার অভিযোগ উঠল শিলিগুড়ি রবীন্দ্রনগর এলাকায়। গোপন সূত্রের খবরের ভিত্তিতে বুধবার রবীন্দ্র নগর এলাকায় অভিযানে নামে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের শিলিগুড়ি থানার পুলিশ।



তালা হীন অবস্থায় খোলা রয়েছে সেলুন, কিছু সেলুনের শার্টার নামানো রয়েছে। ভিতরে জ্বলছে লাইট, দোকানের বাইরে থেকে ভিতর পর্যন্ত ছড়িয়ে ছিটিয়ে রয়েছে চুল।  ঘটনায় আটক করা হয় ১ জন সেলুন কর্মীকে। 

পুলিশের প্রাথমিক অনুমান, অভিযানের আভাস পেয়ে দোকানের শার্টার নামিয়ে চম্পট দেয় কয়েকটি সেলুনের কর্মী ও খরিদ্দাররা। পাশপাশি অন্যদিকে দেখা যায় সুভাষ পল্লী এলাকায় রাস্তার সামনেই নির্দ্বিধায় খোলা রয়েছে বিউটি পার্লার, পরবর্তীতে পুলিশের চোখে পড়তেই কড়া বার্তা দিয়ে বিউটি পার্লার বন্ধ করিয়ে দেয় শিলিগুড়ি থানার পুলিশ। 

তবে প্রশ্ন রাজ্য সরকার যেখানে সংক্রমণকে  রোধ করতে কড়া বিধিনিষেধ চালু করেছে, তাকে উপেক্ষা করে কি ভাবে খোলা রাখতে পারে সেলুন ও বিউটি পার্লার।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages