নাগাল্যান্ড ইস্যুতে আজ উত্তাল হতে চলেছে সংসদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নাগাল্যান্ড ইস্যুতে আজ উত্তাল হতে চলেছে সংসদ

Share This
নাগাল্যান্ড ইস্যুতে আজ উত্তাল হতে চলেছে সংসদ


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 06/12/2021 : নাগাল্যান্ডে জঙ্গী ভেবে নিরীহ মানুষের ওপর গুলিচালনার ঘটনা নিয়ে আজ দেশের শীর্ষ স্থানীয় মন্ত্রীদের নিয়ে বিশেষ বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

গত শনিবার লোকসভা মুলতুবি হয়ে গিয়েছিল এবং নাগাল্যান্ডের ঘটনাটি ঘটেছিল শনিবার সন্ধ্যে বেলায়। আজ ফের পার্লামেন্টে শীতকালীন সভা বসবে। সেক্ষেত্রে নাগাল্যান্ড ইস্যু নিয়ে লোকসভা ও রাজ্যসভা দুই কক্ষেই বিরিধীরা সরকারকে চেপে ধরতে পারে। সেক্ষেত্রে কেন্দ্র সরকারের কি স্ট্র্যাটেজি থাকবে সেই বিষয়টাও আলোচনা করা হয়েছে শীর্ষ স্থানীয় মন্ত্রীদের বৈঠকে।

আজ পার্লামেন্টের দুই সদনেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নাগাল্যান্ড ইস্যু নিয়ে বিবৃতি দেবেন বলে জানা গিয়েছে। কিন্তু ইতিমধ্যেই কংগ্রেসের দুই সাংসদ মানিকম ঠাকুর ও মনীশ তেওয়ারি এডজার্নমেন্ট মোশন নোটিশ দিয়ে রেখেছেন লোকসভায়। পাশাপাশি রাজ্যসভায় সাসপেনশন অফ বিজনেস নোটিশ দিয়ে রেখেছেন সাংসদ মনোজ ঝা। সুতরাং আজ নাগাল্যান্ড ইস্যুতে দুই সদনই যে উত্তাল হয়ে উঠবে সেটা বোঝাই যাচ্ছে।

এদিকে আজ তৃণমূল কংগ্রেস নাগাল্যান্ডে একটি প্রতিনিধি দল পাঠাচ্ছে। সেই প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন রাজ্য সভার সাংসদ আসামের সুস্মিতা দেব। এই প্রতিনিধি দল আজ নাগাল্যান্ডে নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহতদের বাড়ি গিয়ে তাঁদের পরিবারের সদস্যদের সাথে কথা বলবেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages