শীতের শুরুতে শিশুদের বিনামূল্যে শিশুখাদ্য তুলে দিল ভারত সেবাশ্রম সংঘ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শীতের শুরুতে শিশুদের বিনামূল্যে শিশুখাদ্য তুলে দিল ভারত সেবাশ্রম সংঘ

Share This

শীতের শুরুতে শিশুদের বিনামূল্যে শিশুখাদ্য তুলে দিল ভারত সেবাশ্রম সংঘ


আজ খবর (বাংলা), সাঁকরাইল, হাওড়া, পশ্চিমবঙ্গ, 30/12/2021 : হাওড়ার ধুলাগড়ি  ভারত সেবাশ্রম সঙ্ঘের উদ্যোগে সাঁকরাইলের  গঙ্গাধরপুরের গোলাবাড়ি অঞ্চলে ভারত সেবাশ্রম সংঘের আশ্রমে শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো আজ।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারত সেবাশ্রম সংঘের প্রধান সম্পাদক স্বামী বিশ্মত্মানন্দ মহারাজ, স্বামী মহাদেবানন্দ  প্রমুখ। প্রায় শতাধিক শিশুর হাতে খাদ্য সামগ্রী তুলে দেন স্বামী বিশ্মত্মানন্দ মহারাজ। তিনি বলেন, গোলাবাড়ি অঞ্চলের সাধারণ মানুষের জন্য গ্রাম উন্নয়ন কেন্দ্র ও শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে। প্যারামেডিকেল কোচিং সেন্টার এবং নার্সিং ট্রেনিং স্কুল চালু করা খুব শীঘ্রই। 

২০২২ সালের জানুয়ারি মাস থেকেই বিশেষজ্ঞ ডাক্তারবাবু এখানে বসবেন। দুঃস্থ মানুষদের বিনামূল্যে চিকিৎসা দেওয়ার পাশাপাশি অল্প খরচে রক্ত পরীক্ষা ও নানারকম পরীক্ষার ব্যবস্থা করা হবে। প্রত্যন্ত অঞ্চলে মানুষের জন্য এই পরিষেবা উপকারেই আসবে বলে মত ব্যক্ত করেন তিনি। আগত ভক্তগনের জন্য ভোগ দানের  ব্যবস্থা করা হয়।

রিপোর্ট : সুব্রত রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages