দেশের প্রথম সিডিএস বিপিন রাওয়াতের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে বায়ুসেনা সুত্রে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের প্রথম সিডিএস বিপিন রাওয়াতের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে বায়ুসেনা সুত্রে

Share This
আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 08/12/2021 : এই মুহূর্তের সবচেয়ে বড়  খবর তামিলনাড়ুর কুন্নুরে হেলিকপটার দুর্ঘটনায় দেশের প্রথম ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে বায়ু সেনা সুত্রে। ঐ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বিপিন রাওয়াতের স্ত্রী মধুলিকা রাওয়াতেরও।  এতক্ষণ জানা যাচ্ছিল হেলিকপ্টারে সওয়ার ছিলেন মোট 14 জন সেনা আধিকারিক ও পাইলটেরা। তার মধ্যে প্রথমে বলা হয়েছিল 11 জন ঘটনাস্থলেই মারা গিয়েছেন। 3 জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তান্দের চিকিৎসা চলছিল।   পরে সংবাদ সংস্থা এএনআই জানাল 14 জনের মধ্যে 11 জন মারা গিয়েছিলেন। একজনের চিকিৎসা চলছে সেনা হাসপাতালে। তখনও বলা হচ্ছিল সিডিএস বিপিন রাওয়াত বেঁচে আছেন ও তাঁর চিকিৎসা চলছে হাসপাতালে।   কিন্তু এবার বায়ুসেনা সুত্রে খবর পাওয়া যাচ্ছে বিপিন রাওয়াতের মৃত্যু হয়েছে। গোটা দেশ তাঁর মৃত্যু সংবাদে শোকে মুহ্যমান হয়ে পড়েছে।   সন্ধ্যে সারে ছটায় দেশের নিরাপত্তা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উচ্চ পর্যায়ের ক্যাবিনেট বৈঠকে বসবেন। তারপরেই সরকারের তরফে কোনো বিবৃতি দেওয়া হতে পারে। আজ সেনাবাহিনীর তরফেও একটি বিবৃতি দেওয়া হতে পারে।


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 08/12/2021 : এই মুহূর্তের সবচেয়ে বড়  খবর তামিলনাড়ুর কুন্নুরে হেলিকপটার দুর্ঘটনায় দেশের প্রথম ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে বায়ু সেনা সুত্রে। ঐ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বিপিন রাওয়াতের স্ত্রী মধুলিকা রাওয়াতেরও।

এতক্ষণ জানা যাচ্ছিল হেলিকপ্টারে সওয়ার ছিলেন মোট 14 জন সেনা আধিকারিক ও পাইলটেরা। তার মধ্যে প্রথমে বলা হয়েছিল 11 জন ঘটনাস্থলেই মারা গিয়েছেন। 3 জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তান্দের চিকিৎসা চলছিল। 

পরে সংবাদ সংস্থা এএনআই জানাল 14 জনের মধ্যে 11 জন মারা গিয়েছিলেন। একজনের চিকিৎসা চলছে সেনা হাসপাতালে। তখনও বলা হচ্ছিল সিডিএস বিপিন রাওয়াত বেঁচে আছেন ও তাঁর চিকিৎসা চলছে হাসপাতালে। 

কিন্তু এবার বায়ুসেনা সুত্রে খবর পাওয়া যাচ্ছে বিপিন রাওয়াতের মৃত্যু হয়েছে। গোটা দেশ তাঁর মৃত্যু সংবাদে শোকে মুহ্যমান হয়ে পড়েছে। 

সন্ধ্যে সারে ছটায় দেশের নিরাপত্তা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উচ্চ পর্যায়ের ক্যাবিনেট বৈঠকে বসবেন। তারপরেই সরকারের তরফে কোনো বিবৃতি দেওয়া হতে পারে। আজ সেনাবাহিনীর তরফেও একটি বিবৃতি দেওয়া হতে পারে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages