পিজি হাসপাতালে গাছের নিচে বিনা চিকিৎসায় তরুন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পিজি হাসপাতালে গাছের নিচে বিনা চিকিৎসায় তরুন

Share This
পিজি হাসপাতালে গাছের নিচে বিনা চিকিৎসায় তরুন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 04/12/2021 : অসুস্থ হতভাগ্য তরুন পিজি হাসপাতালের গাছতলায় পড়ে রইল তিনদিন ধরে। খোঁজ নিল না কেউ।
দিন পনের আগে রাকেশ সর্দার নামে নদীয়া জেলার রানাঘাট ভুঁইয়াপাড়ার বাসিন্দা এই তরুন পথ দুর্ঘটনায় জখম হয়েছিলেন। পরিবারের লোকজন দাবী করেছেন, তাঁরা ঐ অসুস্থ তরুণকে নিয়ে কলকাতার প্রত্যেকটি হাসপাতালে গিয়েছিলেন কিন্তু কোনো হাসপাতাল তাঁকে ভর্তি নেয় নি, এমনকি কোনো চিকিৎসাও করে নি। এক রকম বাধ্য হয়েই ঐ তরুনকে ভর্তি করানো হয়েছিল একটি নার্সিং হোমে। 
পরিবারটি অভিযোগ করে বলছে নার্সিং হোম সেভাবে ঐ তরুণের কোনো চিকিৎসাই হয় নি। শুধুমাত্র অপারেশন করে তার একটি পা কেটে বাদ দিয়ে দেওয়া হয়েছে। ক্ষতস্থানে কোনোরকম ড্রেসিং করাও হয় নি। নার্সিং হোম বোল হয়ে গিয়েছে 2 লক্ষ 70 হাজার টাকা। 
নার্সিং হোম থেকে বাড়িতে ফিরে যন্ত্রণায় কাতরাচ্ছিলেন ঐ তরুন। বাধ্য হয়েই পরিবারের সদস্যরা ফের তাঁকে কলকাতায় নিয়ে আসেন। গত পরশু দিন থেকে তাঁকে কোনো হাসপাতালে ভর্তি করা যায় নি। কিছুক্ষণ আগেও পিজি হাসপাতাল চত্বরে একটি গাছের নিচে শুয়ে যন্ত্রনায় কাতরাচ্ছিলেন ঐ হতভাগ্য তরুন। শেষমেশ ঐ পরিবারের কাতর আর্তিতে সাড়া দেয় পিজি হাসপাতাল কর্ত্তৃপক্ষ। রাকেশের ক্ষতস্থানে ড্রেসিং করা হয়। কিন্তু তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় নি। বাধ্য হয়েই রাকেশকে নিয়ে এম্বুলেন্স ভাড়া করে নদীয়ায় ফিরে যাচ্ছে তাঁর পরিবার। হাসপাতাল তাঁকে আগামী মঙ্গলবার ফের নিয়ে আসতে বলেছে।
রিপোর্ট : সায়ন মোদক 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages