রাজ্যে প্রথম ওমিক্রন আক্রান্তের খোঁজ মিলল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যে প্রথম ওমিক্রন আক্রান্তের খোঁজ মিলল

Share This
রাজ্যে প্রথম ওমিক্রন আক্রান্তের খোঁজ মিলল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 15/12/2021 : রাজ্যে প্রথম ওমিক্রন আক্রান্তের খোঁজ পাওয়া গেল মুর্শিদাবাদ জেলায়। 
মুর্শিদাবাদে এক 7 বছর বয়সের শিশুর দেহে মিলেছে ওমিক্রন ভাইরাস। গত 10 তারিখে গভীর রাতে এই শিশু তার পরিবারের সাথে আবুধাবি থেকে হায়দ্রাবাদ হয়ে দেশে ফিরেছিল। হায়দরাবাদেই এই শিশুর নমুনা সংগ্রহ করা হয়েছিল এবং সেই সময় ঐ শিশুর দেহে করোনা সংক্রমণ রয়েছে বলে জানানো হয়েছিল। সেই দিনই তাকে আইসোলেশনে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছিল। 
এরপর শিশুটি ফিরে যায় তার মুর্শিদাবাদের ফরাক্কার কাছে বেনিয়াগ্রামের বাড়িতে। আজ তার থেকে সংগ্রহ করা নমুনায় ওমিক্রন ভাইরাস পাওয়া গিয়েছে। সেই রিপোর্ট এসেছে হায়দ্রাবাদ থেকে। 

তবে এই মুহুর্তে ওমিক্রন আক্রান্ত শিশুটি নিজের মায়ের সাথে মালদহে রয়েছে বলে জানা গিয়েছে। ঐ শিশুটি কার কার সংস্পর্শে এসেছে সেই ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে। শিশুটির পরিবারের সদস্যদের নমুনাও সংগ্রহ করা হয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages