কাশ্মীরে আরও দুই জঙ্গী খতম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে আরও দুই জঙ্গী খতম

Share This

কাশ্মীরে আরও দুই জঙ্গী খতম


আজ খবর (বাংলা), কুলগাঁও, জম্মু ও কাশ্মীর, ভারত, 29/12/2021 : বুধবার জম্মু ও কাশ্মীরের কুলগাঁওয়ে আরও দুই জঙ্গীকে খতম করল নিরাপত্তা বাহিনী। 

জম্মু ও কাশ্মীরের কুলগাঁও জেলার মীরহামা নামে একটি জায়গায় গোপন সুত্রে খবর পেয়ে নিরাপত্তা বাহিনী অভিযান চালিয়েছিল। গতকাল থেকেই শুরু হয়েছিল দুই পক্ষের গুলির লড়াই। 

গতকাল এক জঙ্গীকে খতম করেছিলেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। গোটা এলাকা কর্ডন করে ঘিরে রেখে তল্লাশি চালাচ্ছিল নিরাপত্তা বাহিনী।

এই সময় ফের দ্বিতীয় দফায় গুলি চালাতে শুরু করে জঙ্গীরা। প্রত্তুত্তরে গুলি চালায় নিরাপত্তা বাহিনীও। আজ দিনের শেষে জানা গিয়েছে গুলির লড়াইয়ে আরও দুই জঙ্গীর মৃত্যু হয়েছে মীরহামা গ্রামে। গতকাল নিয়ে এই এনকাউনটারে মোট তিন জঙ্গীর মৃত্যু হল। তবে এরা কোন জঙ্গী সংগঠনের সাথে যুক্ত তা এখনও জানা যায় নি। ওদিকে পৃথক একটি ঘটনায় জম্মু ও কাশ্মীরের অনন্তনাগের দুরু গ্রামে জঙ্গীদের আক্রমণে এক পুলিশ কর্মী জখম হয়েছেন। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর চিকিৎসা চলছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages