সঞ্জীবন হাসপাতালের নতুন অত্যাধুনিক ক্যাথল্যাবের উদ্বোধন করলেন দেব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সঞ্জীবন হাসপাতালের নতুন অত্যাধুনিক ক্যাথল্যাবের উদ্বোধন করলেন দেব

Share This

সঞ্জীবন হাসপাতালের নতুন অত্যাধুনিক ক্যাথল্যাবের উদ্বোধন করলেন দেব


আজ খবর (বাংলা), উলুবেড়িয়া, হাওড়া, 31/12/2021 : সঞ্জীবন হাসপাতালের নতুন  ক্যাথলাবের শুভ উদ্বোধন করলেন সাংসদ দেব। 

আজকাল বহু মানুষের হূদরোগে আক্রান্ত হয়ে বহু ঘটনা ঘটছে তারই জন্যে সঞ্জীবন হাসপাতাল কর্তৃপক্ষ চাহিদা বৃদ্ধির দিকে নজর রেখে অত্যাধুনিক ধরনের যন্ত্রপাতি একটি নতুন ক্যাথলাব ইউনিট ডিজাইন করেছেন, সেটারই উদ্বোধন করতে আসেন সঞ্জীবন হসপিটালে ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ দেব। 

সাধারণ মানুষেরা স্বাস্থ্য সাথী কার্ড এর মাধ্যমে থেকে পরীক্ষা করানোর যাবতীয় সুবিধা পাবেন, তা ছাড়াও অন্যান্য রোগীদের পরীক্ষার জন্য রাখা হয়েছে তা কম রাখার কথা বলেন হসপিটাল কর্তৃপক্ষ। সঞ্জীবন হসপিটালের ডিরেক্টর ডঃ শুভাশিস মিত্র জানান আজকাল নিয়মিত হার্ড চেকআপ করা অত্যন্ত জরুরি কারণ সমস্ত বয়সের ব্যক্তিদের ওপর জীবনযাত্রা প্রভাবে বিভিন্ন রকম মানসিক চাপের সৃষ্টি হয়, সেই জন্য আমরা আমাদের ক্যাথল্যাবটি নতুন করে সাজানোর সিদ্ধান্ত নিয়েছি। 

এখানে একটি ফিলিপস আ্যলুরা এক্সপার এফডি১০ বাই প্লেন এক্সরে সিস্টেম রয়েছে এবং বিশেষ করে এটি এখন একটি অত্যাধুনিক ইউনিটে পরিবর্তিত হয়েছে। সর্বোপরি স্বাস্থ্য সাথী কার্ড যাদের আছে তারা বিনামূল্যে এই পরীক্ষা করার সুবিধা পাবেন।

রিপোর্ট : সুরজিত আদক

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages