পাঠান ছবির ফ্লোরে ফের ভাইরাল শাহরুখ খান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাঠান ছবির ফ্লোরে ফের ভাইরাল শাহরুখ খান

Share This

পাঠান ছবির ফ্লোরে ফের ভাইরাল শাহরুখ খান


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, 29/12/2021 :  এক সপ্তাহ আগেই শাহরুখ খানকে ফ্লোরে দেখা গিয়েছিল, আর আজ ফের একবার অভিনেতা দিগন্ত হাজারিকার সাথে শ্যুটিং ফ্লোরে দেখা গেল তাঁকে। 

পুত্র আরিয়ান মাদক কাঁদে জামিন পাওয়ার পর জমিয়ে শ্যুটিং করছেন শাহরুখ খান। এই মুহুর্তে তিনি ব্যস্ত 'পাঠান' ছবির শ্যুটিং নিয়ে।  

সেই চ্গবির শ্যুটিং ফ্লোরেই সহ অভিনেতা দিগন্ত হাজারিকাকে নিয়ে ছবি তুলেছেন কিং খান। মহেঞ্জোদারো ছবির দৌলতে দিগন্ত ইতিমধ্যেই যথেষ্ট খ্যাতি অর্জন করেছেন। 

দিগন্ত শাহরুখ আর নিজের ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপ্লদ করে লেখেন "সাফল্যই সবচেয়ে ভাল শিক্ষক নয়। বরং ব্যর্থতা মানুষকে বিনয়ী বানায়। ভারতীয় সিনেমায় আজ পর্যন্ত সবচেয়ে সফল অভিনেতা হলেন এসআরকে (শাহরুখ), অথচ তিনিই কতটা বিনয়ী মানুষ ! এই পোস্ট আজ সকালে দিগন্ত নিজের ইন্সট্রাগ্রামে পোস্ট করলেও পরে তিনি ডিলিট করে দেন। কিন্তু ততক্ষণে ভাইরাল হয়ে গিয়েছিল এই ছবিটি।

ওদিকে গত সোমবার নিজের জন্মদিনের পার্টিতে সাংবাদিকদের সলমন খান বলেছেন। শাহরুখের পাঠান ছবিতে যেমন সলমন খানকে অতিথি চরিত্রে দেখতে পাওয়া যাবে। তেমন সলমনের টাইগার 3 ছবিতেও একটি অতিথি চরিত্রে দেখতে পাওয়া যাবে শাহরুখ খানকে। টাইগার 3 মুক্তি পাবে 2022 সালের ডিসেম্বর মাসে, অবশ্য পাঠান ছবিটি মুক্তি পাবে অনেক আগেই।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages