গুলির লড়াইয়ে আরও এক জঙ্গী খতম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গুলির লড়াইয়ে আরও এক জঙ্গী খতম

Share This

গুলির লড়াইয়ে আরও এক জঙ্গী খতম


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ভারত, 15/12/2021 : গতকাল পুঞ্চ সেক্টরের পর আজ পুলওয়ামা এলাকায় আরও এক জঙ্গীকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী।

কিছুদিন আগেই দেশের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং বলেছিলেন কাশ্মীরে পাক মদতপুষ্ট জঙ্গীদের গোড়া থেকে উৎখাত করার কাজ চলছে। তার মধ্যেই শ্রীনগরের কাছে পুলিশের গাড়ির ওপর হামলা করেছিল জঙ্গীরা। সেই ঘটনায় 2 পুলিশ কর্মী শহীদ হয়েছিলেন 14 জন আহত হয়েছিলেন।

গতকাল থেকেই কাশ্মীরের দুই জায়গায় এনকাউনটার চলছিল নিরাপত্তা বাহিনী ও জঙ্গীদের মধ্যে। পুঞ্চ সেক্টরে এক জঙ্গীর মৃত্যুও হয়েছিল। আর আজ আরও এক জঙ্গীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ।

মধ্যরাত থেকেই জম্মু ও কাশ্মীরের পুলওয়ামার রাজপুরা এলাকায় জঙ্গীদের ঘিরে ধরে চ্যালেঞ্জ জানিয়েছিল নিরাপত্তা বাহিনী। অন্ধকারের মধ্যেই দুই পক্ষের মধ্যে শুরু হয়ে গিয়েছিল তুমুল গুলির লড়াই। এই গুলির লড়াইয়ে এখনও পর্যন্ত এক অজ্ঞাত পরিচয় জঙ্গীর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। গোটা এলাকা ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages