মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় দার্জিলিং পুলিশের রক্তদান শিবিরে পর্যটকেরাও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় দার্জিলিং পুলিশের রক্তদান শিবিরে পর্যটকেরাও

Share This

মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় দার্জিলিং পুলিশের রক্তদান শিবিরে পর্যটকেরাও


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 21/12/2021 : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও নির্দেশে দার্জিলিংয়ের সমস্ত পুলিশ স্টেশন গুলিতে রক্তদান শিবির অনুষ্ঠিত হলো। 

আজ দার্জিলিং থানা  সহ একযোগে দার্জিলিং মেলেও রক্তদান শিবির অনুষ্ঠিত হলো। উদ্যোক্তা ছিল দার্জিলিং পুলিশ। আজ সকালে শুরু হয় দার্জিলিং মেলে রক্তদান উৎসব। পুলিশকর্মীরা ছাড়াও দার্জিলিং বেড়াতে আসা একদল পর্যটক রক্ত দান করলেন শিবিরে। ব্যাঙ্গালোর থেকে আসা এক দম্পতি উভয়েই রক্তদান শিবিরে তাদের রক্তদান করলেন।  জানালেন নিয়মিত  ব্যাঙ্গালোরের বিভিন্ন রক্তদান অনুষ্ঠানে  রক্ত দান করে  থাকেন তাঁরা।

 দার্জিলিংয়ের মেলে বেড়াতে এসে তাঁরা দেখলেন এখানেও রক্তদান উৎসব হচ্ছে নিজেরাই এগিয়ে এলেন এবং একজন পর্যটক হিসেবে তাঁরা রক্তদান শিবিরে যোগ দিলেন। রক্ত দান করে তাঁদের কেমন লাগলো  সে বিষয়েও জানালেন সাংবাদিকদের। রক্তদান শিবির উদ্বোধন করেন এডিশনাল এসপি সৌম্য ভট্টাচার্য। তিনিই জানালেন এই রক্তদান শিবিরের উদ্দেশ্য।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages