পুরভোটে মানুষ ফের জবাব দেবে : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুরভোটে মানুষ ফের জবাব দেবে : মমতা

Share This

পুরভোটে মানুষ ফের জবাব দেবে : মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 15/12/2021 : গোয়া থেকে ফিরে আজ কলকাতার ফুলবাগানে পুরভোটের আগে জনসভায় বক্তব্য রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা আজ জনসভায় বলেন, "বিধানসভা নির্বাচনের আগে দিল্লী থেকে অনেক বিজেপি নেতা এই রাজ্যে এসেছেন। সেসব দেখে অনেক মানুষ ভয় পেয়ে গিয়েছিলেন। কিন্তু বিধানসভা নির্বাচনে মানুষ ওদের জবাব দিয়ে দিয়েছে। পুরভোটের আগেও কিছু মানুষ ভয় পাচ্ছেন। এবারও মানুষ জবাব দিয়ে দেবে। এমপি, এমএলএরা সব কাজ করতে পারেন না। সেই কাজ করেন কাউন্সিলাররা। আমি গোটা দেশে বাংলার কথা প্রচার করছি। বাংলার কথা প্রচার করতে আমি ভালবাসি। মহিলাদের জন্যে আজ সবচেয়ে সুরক্ষিত এই বাংলা। দিল্লীতে দুই বালতি জল কিনতে টাকা লাগে। সেই জল পান করবেন না কাপড় কাচবেন ? নাকি ঘর মুছবেন ? আমাদের এখানে জল কিনতে হয় না।"

মমতা আজ বলেন, "কাউন্সিলর হয়ে কেউ যেন সাধারন মানুষকে হয়রান না করেন। কেউ বাড়ি করলে আপনি টাকা চাইবেন, তা যেন না হয়। তার থেকেই জিনিসপত্র কিনতে হবে এমন যেন না হয়। এরকম হলে তাকে কাউন্সিলর হতে হবে না।"

মমতা বলেন, "কলকাতার অনেক উন্নতি হয়েছে। কলকাতায় অনেকগুলো ফ্লাই ওভার হয়েছে। আরও হচ্ছে। কলকাতার রাস্তায় গতি বেড়েছে। 'সেফ ড্রাইভ সেভ লাইফ' প্রকল্পে দুর্ঘটনা কমেছে 42% । গোটা বাংলার সর্বত্র পানীয় জল দেওয়া হবে। প্রত্যেকে বাড়িও পাবে। বস্তি এলাকায় তৈরি হবে দুই বেডরুমের বাড়ি। সেখানে সেই অঞ্চলের লোকই থাকবেন। নজর রাখবে কাউন্সিলররাই। বাড়ির প্ল্যানের অনুমতি অনলাইনে দেওয়া হবে। স্থানীয় যে কোনো সমস্যা সমাধানের দায়িত্ব কাউন্সিলরের।"

মমতা আরও বলেন, "কলকাতাকে অনেকখানি সাজিয়ে তোলা হয়েছে। আমরা বছরভর নানা উৎসব পালন করি। সেই উৎসবে আলোকসজ্জায় সাজিয়ে তোলা হয় গোটা শহরকে। বাইরে থেকে কেউ এখানে এলে বলেন, 'আগে কি ছিল আর এখন কি হয়েছে !' আমরা টালা ট্যাঙ্কের সংস্কারও করছি।"

জনসভা থেকে এদিন মমতা বলেন, "আমরা যা বলি তাই করি। দুয়ারে রেশন, লক্ষীর ভাণ্ডার, জয় জোহর সব প্রকল্পের ব্যাপারে যা কথা দিয়েছি কয়েক মাসের মধ্যে আমি সে সব কথা রেখেছি। এটাই অন্য পার্টির সাথে তৃণমূলের পার্থক্য। অন্যরা কথা দিয়েও কথা রাখে না। বাংলা সব দিক থেকে এগিয়ে থাকবে। এবার আমার লক্ষ্য শিল্প এবং কর্ম সংস্থান করা। সেই লক্ষ্যেই এগিয়ে চলেছি। মনে রাখতে হবে বিজেপিকে হারানোই আমাদের মুল লক্ষ্য। 2024 সাল পর্যন্ত যত নির্বাচন হবে সব ক্ষেত্রেই খেলা হবে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages