উত্তর ভারত জুড়ে শৈত্যপ্রবাহে জবুথবু জনজীবন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তর ভারত জুড়ে শৈত্যপ্রবাহে জবুথবু জনজীবন

Share This

উত্তর ভারত জুড়ে শৈত্যপ্রবাহে জবুথবু জনজীবন


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 20/12/2021 : সমগ্র উত্তর ভারত জুড়ে ব্যাপক শৈত্যপ্রবাহ বইছে। যার ফলে জনজীবন রীতিমত কাবু হয়ে পড়েছে উত্তর ভারতের বিভিন্ন অঞ্চলে।

উত্তর ভারতের বিভিন্ন জায়গায় তাপমাত্রার পারদ শূন্যের কাছে গিয়ে পৌঁছেছে। ঠান্ডায় জবুথবু জনজীবন। রাজধানী দিল্লীতে গতকাল রাতে সর্বনিম্ন তাপমাত্রা ছিল 3.1 ডিগ্রি সেলসিয়াস। দিল্লীর আশেপাশে ঠান্ডার প্রকোপ ছিল আরও বেশি।

রাজস্থানের চুরু এলাকায় গতকাল তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল মাইনাস - 0.5 ডিগ্রি আর ফতেপুরে ছিল মাইনাস -1.8 ডিগ্রি সেলসিয়াস। 

উত্তর প্রদেশের বিভিন্ন শহরে তাপমাত্রা ছিল নিম্নমুখী। আবহাওয়া দফতর বলছে উত্তরপ্রদেশের কানপুরে আজ সর্বনিম্ন তাপমাত্রা থাকবে 5 ডিগ্রির আশেপাশে। জম্মুতে গতকাল সর্ব নিম্ন তাপমাত্রা ছিল 3 ডিগ্রির মত। আবহাওয়া দফতর জানাচ্ছে আগামী কয়েকদিন উত্তর পশ্চিম দিক থেকে শুষ্ক হিমেল বাতাস বয়ে আনবে আরও শীতের বার্তা। 

বিশেষ করে উত্তর রাজস্থান, পাঞ্জাব, হিমাচল প্রদেশ, উত্তরাখন্ড, উত্তর প্রদেশ, বিহার, জম্মু ও কাশ্মীর, গিলগিট, বালটিস্তান প্রদেশের ওপর দিয়ে  হিমশীতল শৈত্য প্রবাহ বয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages