আরও উন্নতি করা দরকার : হাবাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আরও উন্নতি করা দরকার : হাবাস

Share This

আরও উন্নতি করা দরকার : হাবাস


আজ খবর (বাংলা), পানাজি, গোয়া, 07/12/2021 : আইএসএলের শুরুটা ভাল করেও মাঝপথে কোথাও যেন ছন্দপতন ঘটছে এটিকে মোহনবাগানের। আর যে কারনে হেড কোচ এন্টনিও হাবাস বলেই দিলেন "আমাদের আরও উন্নতি করা দরকার।"

সবুজ মেরুন দলটা যে দুর্বল তা নয়, যথেষ্ট শক্তিশালী দল। ম্যাচ জেতার জন্যে প্রায় সবরকম মশলা তাদের রয়েছে। কিন্তু কোথায় যেন হঠাৎ করেই খেই হারিয়ে ফেলছে তারা। আইএসএল খেলতে নেমে প্রথম দুটি ম্যাচে ভালভাবে জয় পেলেও পরের দুই ম্যাচে হেরেছে মেরিনার্সরা। গতকাল জামশেদপুরের কাছে হেরে সবুজ্মেরুনের অবস্থান লিগ টেবিলের পঞ্চম জায়গায়। এর আগে মুম্বইয়ের কাছেও লজ্জাজনক হার হয়েছিল তাদের।

এটিকে মোহনবাগানের হেড কোচ হাবাস বলছেন, "খেলার দ্বিতীয় অর্ধে আমি তো মনেই করতে পারছিনা জামশেদপুর এফসি কোনো সুযোগ তৈরি করতে পেরেছিল কিনা। ওরা মোট দুটো সুযোগ পেয়েছিল, দুটোতেই গোল করে বেরিয়ে গিয়েছে। আমাদের আরও উন্নতি করতে হবে।"

হাবাস আরও বলেন, "আমরা তো আর অতীতের ম্যাচগুলিতে ফিরে যেতে পারব না, সেক্ষেত্রে সেই ম্যাচগুলো সম্বন্ধে আর কিছু বলা সম্ভব নয়। আমরা ফ্যান্টাস্টিক নই। আগামী ম্যাচগুলোর দিকে তাকিয়ে আমাদের এখন অনেকটা উন্নতি করতে হবে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages