দার্জিলিং, কার্শিয়াং ট্যুরিস্ট লজের নাম পরিবর্তনে ক্ষুব্ধ অনীত থাপা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দার্জিলিং, কার্শিয়াং ট্যুরিস্ট লজের নাম পরিবর্তনে ক্ষুব্ধ অনীত থাপা

Share This

দার্জিলিং, কার্শিয়াং ট্যুরিস্ট লজের নাম পরিবর্তনে ক্ষুব্ধ অনীত থাপা


আজ খবর (বাংলা), কার্শিয়াং, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 07/12/2021 : কার্শিয়াং ও দার্জিলিং ট্যুরিস্ট লজের নাম বদলে যাওয়া নিয়ে আপত্তি জানালেন ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার সভাপতি অনীক থাপা।

কার্শিয়াংএর গোর্খা নেতা অনীক থাপা সম্প্রতি কার্শিয়াং থেকে দার্জিলিং যাওয়ার পথে লক্ষ্য করেন যে কার্শিয়াং ও দার্জিলিং দুই জায়গাতেই সরকারী ট্যুরিস্ট লজ্গুলির নাম বদলে দেওয়া হয়েছে এবং সেখানে পর্যটন দপ্তর, পশ্চিমবঙ্গ সরকার হিসেবে উল্লেখ করা হয়েছে। 

এর পরেই বিষয়টি নিয়ে অনীত থাপা রাজ্যের পর্যটন মন্ত্রী ইন্দ্রনীল সেনের শরণাপন্ন হন। তিনি মন্ত্রী ইন্দ্রনীল সেনকে একটি চিঠিতে লেখেন, "কার্শিয়াং, দার্জিলিং এই জায়গাগুলি ট্যুরিস্ট লজের জন্যে বিখ্যাত নয়। এই জায়গাগুলিতে দীর্ঘদিন ধরে বসবাস করছে হর্খা জাতি। এখানে রয়েছে বহু হেরিটেজ সাইট। এই জায়গার সাথে বহু বছর ধরে আমাদের আবেগ এবং গরিমা জড়িয়ে আছে। যা আমাদের কাছে যথেষ্ট গর্বের। আমাদের সেই আবেগকে কোনোভাবে ছোট করে দেখা উচিত নয়। তাই আমার অনুরোধ এভাবে যেন ঐ দুই জনপ্রিয় লজগুলির নাম বদলে ফেলা না হয়।"

অনীত থাপা রাজ্য সরকারের কাছে আবেদন করেছেন এভাবে যেন দার্জিলিং পাহাড়ের স্থানীয় আবেগ ও ভালবাসার জায়গাটাকে সরকার খাটো  করে দেখা না হয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages