মমতার মন্তব্যের জবাব দিলেন মল্লিকার্জুন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মমতার মন্তব্যের জবাব দিলেন মল্লিকার্জুন

Share This

মমতার মন্তব্যের জবাব দিলেন মল্লিকার্জুন
রাজ্যসভায় বিরোধী নেতা মল্লিকার্জুন খাড়গে
(ছবি সৌজন্যে ANI)


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 02/11/2021 : মমতা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি ইউপিএ জোট সম্পর্কে এবং নাম না করে রাহুল গান্ধী সম্বন্ধে যে মন্তব্য করেছেন তা ঠিক নয় বলে জানালেন কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গে। 

তিনদিনের মহারাষ্ট্র সফরে গিয়ে তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেছিলেন, "ইউপিএ আবার কি ? ইউপিএ-এর কোনো অস্তিত্বই আর নেই।" আজ মল্লিকার্জুন খাড়গে সংবাদ সংস্থা এএনআই-এর সাংবাদিককে বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় ইউপিএ সম্বন্ধে যে মন্তব্য করেছেন তা ঠিক নয়। কংগ্রেস বিজেপির বিরুদ্ধে লড়াই করছে। বহু রাজ্যে ইউপিএ জোট  ক্ষমতায় আছে, বেশ কিছু রাজ্যে বিরোধী দল হিসেবে কাজ করছে এই জোট। কংগ্রেস বিজেপির বিরুদ্ধে আগেও লড়েছে, এখনও লড়ছে। আমরা তৃণমূলকেও এই জোটে সামিল করেছিলাম।"

মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে রাহুল গান্ধী সম্বন্ধে বলেছিলেন, "সবসময় বিদেশে পড়ে থাকলে দেশের রাজনীতি কিভাবে চলবে ?" মমতার এই মন্তব্য প্রসঙ্গে মল্লিকার্জুন বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যও ঠিক নয়। এভাবে ব্যক্তিগত আক্রমণ ঠিক নয়, কংগ্রেস প্রত্যেকটা ইস্যুগুলিকে তুলে ধরছে এবং সর্বত্র প্রতিবাদ জানাচ্ছে। আমাদের লক্ষ্য বিজেপিকে হারানো। বিরোধীদের জোটবদ্ধ থাকাটা খুব জরুরী। একে অন্যকে আক্রমণ করলে সেটা বিজেপিকেই শক্তিশালী করে তোলা হবে। আর সেটা সবাইকে বুঝতে হবে।"

সৌজন্যে - ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages