ক্যাটরিনা-ভিকির বিয়ে ! সেজে উঠছে রাজস্থানের দুর্গ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ক্যাটরিনা-ভিকির বিয়ে ! সেজে উঠছে রাজস্থানের দুর্গ

Share This

ক্যাটরিনা-ভিকির বিয়ে ! সেজে উঠছে রাজস্থানের দুর্গ


আজ খবর (বাংলা), সোয়াই মাধোপুর, রাজস্থান, 04/12/2021 : প্রকাশ্যে মুখে কিছু না বললেও ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের সব প্রস্তুতিই কি দ্রুত সেরে ফেলা হচ্ছে ? মুম্বইয়ের এই দুই তারকার বিয়ের প্রস্তুতি চলছে রাজস্থানে ? এমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। রাজস্থানের একটি দুর্গে মুম্বইয়ের কোনো বড়সড় বিয়ের ইভেন্ট আয়োজিত হতে চলেছে, যাকে ঘিরে কৌতুহলের পারদ চড়তে শুরু করেছে।

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে সত্যিই হতে চলেছে নাকি এটা শুধুমাত্র একটা গুজব ! এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও চর্চা চলছে জোর কদমে। কিছুদিন আগে 'কফি উইথ করণ' অনুষ্ঠানে করণ জোহরকে এক প্রশ্নের উত্তরে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন 'ভিকির সাথে অভিনয় করতে ভাল লাগে। তাঁরা দুজনেই একে অপরের সঙ্গ পেতে ভালবাসেন।' যার প্রতিক্রিয়া দিতে গিয়ে ভিকি কৌশলের জ্ঞান হারানোর মত অবস্থা হয়েছিল। ভিকি কৌশল অভিনীত সর্দার উধাম ছবিতে বিশেষ একটি সিনে ক্যাটরিনাকে দেখা গিয়েছিল। মুম্বইয়ের বিভিন্ন অনুষ্ঠানে ইদানীং দুজনকে একসাথে দেখাও যাচ্ছিল। অনুরাগীরা ক্যাটরিনা ও ভিকিকে একত্রে 'ভিক্যাট' বলে ডাকতেও শুরু করেছে। 


শোনা যাচ্ছে, রাজস্থানের সোয়াই মাধোপুরে বাড়ওয়ারা নামে একটি জায়গায় মুম্বইয়ের বড় কোনো বিয়ের অনুষ্ঠান আয়োজিত হতে চলেছে। এই জায়গাটির প্রায় সব ধরমশালাগুলি আগামী 7 তারিখ থেকে 9 তারিখ পর্যন্ত বুক করা হয়েছে শুধুমাত্র বাউন্সার ও নিরাপত্তা কর্মীদের জন্যে। চলতি মাসের 7 তারিখ থেকে 9 তারিখের মধ্যে ক্যাটরিনা ও ভিকির বিয়ে হওয়ার কথা শোনা গিয়েছিল। 

বাড়ওয়ারার মাতা ট্রাস্ট ধরমশালার ম্যানেজার রাম অবতার গুর্জর জানিয়েছেন তাঁদের ধরমশালায় 27টি ঘর ও 5টি হল বুক করা হয়েছে 4 থেকে 10 তারিখ পর্যন্ত। ঐ দিনগুলিতে ধরমশালায় থাকবেন অন্তত 150 জন। একইভাবে চৌথ মাতা কমপ্লেক্সে মীনা ধরমশালায় 30টি ঘর ও 5টি হল বুক করা হয়েছে শুধুমাত্র মুম্বইয়ের একটি বিয়েবাড়ি সংক্রান্ত ইভেন্ট অর্গানাজার সংস্থার নির্দেশে। বিয়ে উপলক্ষে বুক করা হয়েছে সিক্স সেন্সেস বাড়ওয়ারা ফোর্ট। বুক করা হয়েছে রনথম্ভোরের তাজ সহ অন্যান্য হোটেলগুলিকে। রাজস্থানের সোজাট থেকে ক্যাটরিনার মেহেন্দি আসবে বলে জানা গিয়েছে। এমনকি এখানে 7টি সাদা ঘোড়াকে বেছে নেওয়া হয়েছে বিয়ে বাড়িতে ভিকি কৌশলের অসাধারণ এন্ট্রির জন্যে। 

বিয়ে বাড়িতে উপস্থিত থাকতে পারেন নামী দামী অভ্যাগতরা। তাঁদের নিরাপত্তার জন্যে ইতি মধ্যেই বৈঠকে বসেছেন ডিস্ট্রিক্ট কালেক্টর রাজেন্দ্র কিষান, পুলিশ সুপার রাজেশ সিং ও অতিরিক্ত জেলা শাসক সুরজ সিং নেগি। গতকালের এই বৈঠকে ছিলেন প্রশাসনের অন্যান্য আধিকারীক ও হোটেল মালিকরা। বড়সড় কিছু ঘটতে চলেছে রাজস্থানের সোয়াই মাধোপুর দুর্গে ! এখনও কি ভিকি আর ক্যাটরিনা বলবেন তাঁরা কিছুই জানেন না !!

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages