কৃষকদের ডেপুটেশন ত্রিপুরাতেও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কৃষকদের ডেপুটেশন ত্রিপুরাতেও

Share This

কৃষকদের ডেপুটেশন ত্রিপুরাতেও


আজ খবর (বাংলা), বিলোনিয়া, আগরতলা, ত্রিপুরা, 17/12/2021 : সারাভারত কৃষক সভার উদ্যোগে বৃহস্পতিবার বিকাল আনুমানিক তিনটে নাগাদ বিলোনিয়া কৃষি অধিকর্তার নিকট কৃষক দের স্বার্থ সম্বলিত বিভিন্ন দাবি নিয়ে এক প্রতিনিধি মূলক ডেপুটেশন মিলিত হয়। 

কৃষকদের দাবিগুলো হল, অকালবর্ষনে ক্ষতিগ্রস্ত কৃষক দের ক্ষতিপূরনের ব্যবস্হা করতে হবে। প্রতিটি ব্রকে এসএ অফিস স্হাপন করতে হবে। নতুন করে সেক্টর অফিস খুলতে হবে। প্রতিটি পঞ্চায়েতে বিএল ডবলুও এবং ষ্টোর স্হাপন করতে হবে। বিনামূল্যে কৃষক দের সার বীজ ঔষধ সরবরাহ করতে হবে এবং এছাড়াও আরো অন্যান্য দাবি নিয়ে কৃষি অধিকর্তার নিকট প্রতিনিধি মূলক  ডেপুটেশনে মিলিত হয়।

ডেপুটেশন শেষে সংবাদ মাধ্যমের সামনে কৃষক নেতারা জানান কৃষি দপ্তরের আধিকারিক তাদের দাবীগুলি পুরণ করার লক্ষ্যে উর্ধতন কতৃপক্ষের নজরে আনবেন বলে জানিয়েছেন। প্রতিনিধিমূলক এই ডেপুটেশনে ছিলেন সারাভারত কৃষক সভার জেলা ও মহকুমা সম্পাদক মিহির পাটারি, বাবুল দেবনাথ, কৃষক নেতৃত্ব কৃষ্ণপদ চক্রবর্তী, বিকাশ পাল ও রাকেশ বিশ্বাস।

রিপোর্ট : বাণীব্রত দত্ত, ত্রিপুরা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages