গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহের দ্রুত আরোগ্য চাইছে গোটা দেশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহের দ্রুত আরোগ্য চাইছে গোটা দেশ

Share This

গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহের দ্রুত আরোগ্য চাইছে গোটা দেশ
গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 09/12/2021 : গতকাল তামিলনাড়ুর কুন্নুরে হেলিকপটার দুর্ঘটনায় বেঁচে যাওয়া গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহর দ্রুত আরোগ্য কামনা করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ।

গতকাল হেলিকপটার দুর্ঘটনায় 13 জন সেনা আধিকারিক নিহত হয়েছেন, যার মধ্যে ছিলেন সেনাবাহিনীর শীর্ষ পদাধিকারী তথা দেশের প্রথম চিফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী। নিহত হয়েছেন আরও 11 জন সেনা আধিকারিক। ঐ হেলিকপটারে মোট 14 জন ছিলেন, যার মধ্যে 11 জনেরই মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় বেঁচে গিয়েছেন একমাত্র গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ। 

দুর্ঘটনার পর গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহকে ওয়েলিংটন সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁর শরীরের বেশ কিছু অংশ পুড়ে গিয়েছে, তবে তাঁর অবস্থা স্থিতিশীল আছে বলে জানা গিয়েছে। তাঁকে ওয়েলিংটন থেকে ব্যাঙালুরুর সেনা হাসপাতালে নিয়ে আসা হবে বলে জানা যাচ্ছে। 

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ একটি টুইট করে লিখেছেন, "আমার মন পড়ে আছে গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহের দিকে। আমি প্রার্থনা করছি তিনি যেন দ্রুত আরোগ্য লাভ করেন এবং দীর্ঘায়ু হন।"

আজ কংগ্রেসের তরফ থেকেও একটি টুইট করে লেখা হয়েছে "কোটি কোটি ভারতবাসীর মত কংগ্রেস পরিবারও গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহের দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা করে যাচ্ছে।"

গত বছর রুটিন উড়ানের সময় তেজস যুদ্ধবিমান চালাচ্ছিলেন বরুণ সিংহ। সেই সময় ইঞ্জিন বিগড়ে গিয়েছিল ঐ বিমানের। এমনকি লাইফ সাপোর্ট সিস্টেমও কাজ করছিল না। ক্র্যাশ ল্যান্ডিং অবশ্যম্ভাবী ছিল, তা সত্ত্বেও মাথা ঠান্ডা রেখে নিখুঁতভাবে সেই বিমান ল্যান্ড করেছিলেন তিনি। গত বছরসাহসীকতার জন্যে বরুণকে শৌর্য পুরস্কার দিয়েছিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages