অনন্তনাগে চলছে জঙ্গী ও বাহিনীর গুলির লড়াই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অনন্তনাগে চলছে জঙ্গী ও বাহিনীর গুলির লড়াই

Share This

অনন্তনাগে চলছে জঙ্গী ও বাহিনীর গুলির লড়াই


আজ খবর (বাংলা), অনন্তনাগ, জম্মু ও কাশ্মীর, 24/12/2021 : আজ ভোরবেলা থেকেই জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে জঙ্গী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে গুলির লড়াই শুরু হয়েছে। 

গতকাল কাশ্মীর থেকেই দুই লস্কর জঙ্গীকে গ্রেপ্তার খবর পাওয়া গিয়েছিল। আজ গোপন সুত্রে খবর পেয়ে কাশ্মীরের অনন্তনাগের আরওয়ানি অঞ্চলে অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। 

আরওয়ানি গ্রামে জঙ্গীদের চ্যালেঞ্জ করলে তারা গুলি চালাতে শুরু করে। পাল্টা গুলি চালায় নিরাপত্তা বাহিনীর জওয়ানরাও। গোটা এলাকা ঘিরে নিয়েছে নিরাপত্তা বাহিনী। গুলির লড়াই এখনও চলছে। এখনও পর্যন্ত হতাহতের কোনো খবর জানায় নি কাশ্মীর জোন পুলিশ।

নিউজ আপডেট : কিছুক্ষণ আগে খবর পাওয়া গিয়েছে, অনন্তনাগের এই এনকাউনটারে এক জঙ্গীর মৃত্যু হয়েছে। তার হেফাজত থেকে একটি একে47 স্বয়ংক্রিয় রাইফেল উদ্ধার করা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages