দিল্লীতে ইডির মুখোমুখি ঐশ্বর্য রাই বচ্চন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীতে ইডির মুখোমুখি ঐশ্বর্য রাই বচ্চন

Share This

দিল্লীতে ইডির মুখোমুখি ঐশ্বর্য রাই বচ্চন


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 20/12/2021 : আজ এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এর অফিসে গিয়ে তদন্তকারী অফিসারদের মুখোমুখি হলেন অভিনেত্রী তথা প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চন।

পানামা পেপার লিক কাণ্ডে নাম থাকায় আজ ঐশ্বর্য রাই বচ্চনকে ইডির অফিসে গিয়ে তদন্তের মুখে পড়তে হল। এর আগে দু'বার ইডি অভিনেত্রী ঐশ্বর্যকে ডেকে পাঠিয়েছিল। কিন্তু দু'বারই তিনি এই তলব এড়িয়ে গিয়েছিলেন। তবে আজ দিল্লীর জামনগর হাউসে ইডির দপ্তরে তাঁকে পৌঁছাতে দেখা গেল।

পানামা পেপার লিক কান্ড 2016 সালে প্রকাশ্যে এসেছিল। এই ব্যাপারে বলা হয়েছিল বেশ কিছু ভারতীয় যাঁদের বিদেশে একাউন্ট আছে এবং তাঁরা বিদেশে অবৈধ লেনদেনে যুক্ত রয়েছেন। অবৈধ লেনদেনে যুক্ত রয়েছেন এরকম 500 জন ভারতীয়ের নাম রয়েছে ঐ তালিকায়। বিদেশে অবৈধভাবে এই ভারতীয়রা কোটি কোটি টাকার লেনদেনে যুক্ত আছেন বলে অভিযোগ উঠেছে। সেই অভিযোগ তদন্ত করে দেখছে ইডি।

500 জন ভারতীয়দের ঐ তালিকায় নাম ছিল ঐশ্বর্য রাই বচ্চন এবং খোদ অমিতাভ বচ্চনের। এর আগে অমিতাভ জানিয়েছিলেন তিনি বিদেশে টাকা পাঠিয়েছিলেন বটে,  তবে তা সমস্তরকম ভারতীয় আইন মেনেই। তিনি কোনো রকম অবৈধ লেনদেনের সাথে যুক্ত নন। লেনদেনের ব্যাপারে তথ্য সমেত সমস্ত উত্তর দেওয়ার জন্যে আজ ঐশ্বর্য রাই বচ্চনকেও ডেকে পাঠিয়েছে ইডি। সেখানেই নিজের বক্তব্য পেশ করবেন ঐশ্বর্য।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages