আপস্ফা বাতিলের দাবী তুলল অরুণাচলের পড়ুয়ারাও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আপস্ফা বাতিলের দাবী তুলল অরুণাচলের পড়ুয়ারাও

Share This

আপস্ফা বাতিলের দাবী তুলল অরুণাচলের পড়ুয়ারাও


আজ খবর (বাংলা), ইটানগর, অরুণাচল প্রদেশ, 10/12/2021 : নাগাল্যান্ডে সাধারন মানুষের ওপর নিরাপত্তা বাহিনীর গুলিচালনার ঘটনার প্রতিবাদ জানালেন অরুণাচল প্রদেশের ছাত্রেরা।

কয়েকদিন আগেই  নাগাল্যান্ডে জঙ্গী সন্দেহে  সাধারন গ্রামবাসীর ওপর গুলি চালিয়েছিল নিরাপত্তা বাহিনী। এই ঘটনা গোটা দেশে তোলপাড় ফেলে দিয়েছিল। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে সংসদে এই ব্যাপারে বিবৃতি দিতে হয়েছিল। 

নাগাল্যান্ডে গুলি চালনার প্রতিবাদ করে অরুণাচল প্রদেশের অল অরুণাচল প্রদেশ স্টুডেন্টস ইউনিয়নের নেতৃত্বে প্রতিবাদ সভা আয়োজিত হয়। সেই প্রতিবাদ সভায় যোগ দেয় নর্থ ইস্ট স্টুডেন্ট অর্গানাইজেশন এবং  নর্থ ইস্ট রিজিওনাল ইনস্টিটিউট অফ সায়েনস টেকনোলজির 15 জন নাগা ছাত্র। এই ছাত্ররা ইটানগরের ইন্দিরা গান্ধী ন্যাশানাল পার্কে প্রতিবাদ জানাতে থাকেন। 

অরুণাচল প্রদেশের সম্মিলিত ছাত্র সংগঠনগুলি উত্তর পুর্ব ভারতের রাজ্যগুলি থেকে আপস্ফা আইন প্রত্যাহার করার দাবীও তোলেন। নাগাল্যান্ডে গুলিতে নিহতদের স্মৃতির প্রতি সন্মান দেখাতে মোমবাতিও প্রজ্জলন করা হয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages