মহমেডান ক্লাবও আইএসএল খেলুক : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহমেডান ক্লাবও আইএসএল খেলুক : মমতা

Share This

মহমেডান ক্লাবও আইএসএল খেলুক : মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 02/12/2021 : ফিরহাদ হাকিমের উদ্যোগে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্যে মহমেডান ক্লাবও যাতে আইএসএল টুর্নামেন্টে খেলতে পারে তার জন্যে ব্যাবস্থা নেওয়া হবে।



মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে আইএসএল খেলার সুযোগ পেয়েছে ইষ্টবেঙ্গল। স্পনসর হিসেবে শ্রী সিমেন্টকে বুঝিয়ে পুনরায় ইষ্টবেঙ্গলের সঙ্গে চুক্তিবদ্ধ করে আইএসএলে পাঠানো গিয়েছে। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লক্ষ্য আইএসএলে মহামেডানকে খেলানো। 

মোহনবাগান ও ইষ্টবেঙ্গল ছাড়া কলকাতা লীগে দীর্ঘ ৪০ বছর পর চ্যাম্পিয়ন হয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব। বুধবার ক্লাবের তরফে সংবর্ধনা সভা ছিল। আর সেখানেই পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমের মাধ্যমে ফোনে নিজের ইচ্ছার কথা মুম্বই থেকে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

সংবর্ধনা সভায় মোবাইলে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘মহামেডানকে কলকাতা লীগ চ্যাম্পিয়ন হওয়ার জন্য ধন্যবাদ জানাই। আমি চাই শুধুই বাংলায় নয় গোটা ভারতে সবাই জানুক মহামেডানের নাম। গোটা ভারতজুড়ে মহামেডানের নাম হোক। আমি চাইছি মহামেডান আইএসএল খেলুক, প্রয়োজনে আমরা সবাই পাশে দাঁড়াব।’ 

দীর্ঘ ৪০ বছরের খরা কাটিয়ে আই লীগ চ্যাম্পিয়ন হয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব। সেই কারণেই বুধবার ক্লাবের মাঠেই বিশাল সংবর্ধনা সভার আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্ত, আইএফএ সভাপতি অজিত বন্দ‍্যোপাধ‍্যায়, ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস, পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। অনুষ্ঠানের শেষে এসৌ পৌঁছান দমকল মন্ত্রী সুজিত বসু।

রিপোর্ট : সমীর দাস, কলকাতা 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages