মধ্যরাতে বিএসএফকে আক্রমণ, গুলিতে হত 1 বাংলাদেশি স্মাগলার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মধ্যরাতে বিএসএফকে আক্রমণ, গুলিতে হত 1 বাংলাদেশি স্মাগলার

Share This
মধ্যরাতে বিএসএফকে আক্রমণ, মৃত্যু 1 বাংলাদেশি স্মাগলারের

আজ খবর (বাংলা), মালদহ, পশ্চিমবঙ্গ, 22/12/2021 : মধ্যরাত্রে বিএসএফ-এর গুলিতে বাংলাদেশি চোরাচালানকারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও এক জন। 

গতকাল মধ্য রাত্রি 1:40 মিনিট নাগাদ সীমান্তে কর্তব্যরত এক বিএসএফ জওয়ান ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্তের নওয়াদা এলাকায় (ভারতীয় ভূখণ্ডে) 15-20 জনের অনুপ্রবেশ দেখতে পান। সঙ্গে সঙ্গে ঐ জওয়ান অনুপ্রবেশ রুখতে ব্যাবস্থা গ্রহণ করেন এবং অনুপ্রবেশকারীদের বাধা দেন। 

সেই সময় ঐ জওয়ান দেখতে পান বাংলাদেশ ভূখণ্ডেও আরও 15-20 জন লাঠি ও রড নিয়ে অনুপ্রবেশকারীদের সাহায্য করছে। সেই সঙ্গে তারা বিএসএফ জওয়ানকে হুমকিও দিতে থাকে। এই অবস্থায় ঐ জওয়ান কাছাকাছি জায়গায় একটি হ্যান্ড গ্রেনেড (যা খুব বেশি বিপজ্জনক নয়) ফাটান। কিন্তু ভয় পাওয়ার বদলে চোরাচালানকারীরা ঐ জওয়ানকে আক্রমণ করতে উদ্যত হলে ঐ জওয়ান আত্মরক্ষার্থে গুলি চালিয়ে দেন। গুলিতে এক চোরাচালানকারী জখম হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষনা করা হয়। আরও এক চোরাচালানকারী জখম হয়েছে বলে জানা গিয়েছে। 

ঘটনাস্থলে চোরাচালানকারীদের থেকে প্রচুর পরিমানে ফেনসিডিল (197 বোতল), মোবাইল ফোন ও লোহার রড উদ্ধার করা হয়েছে। বিএসএফ-এর তরফ থেকে বাংলাদেশের রক্ষী বা বিডিআরকে প্রতিবাদ জানানো হয়েছে যাতে ভবিষ্যতে এই ধরনের অনুপ্রবেশের ঘটনা আর না ঘটে। বিডিআর যেন কড়া হাতে অনুপ্রবেশ বন্ধ করে এবং ধৃতদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages