বছর শেষে ফুটপাথের কচি কাঁচারা পেল তাঁবু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বছর শেষে ফুটপাথের কচি কাঁচারা পেল তাঁবু

Share This

বছর শেষে ফুটপাথের কচি কাঁচারা পেল তাঁবু


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 29/12/2021 : বছরশেষে পার্কস্ট্রিটের ফুটপাতে বসবাসকারী কচি কাঁচারা ও তাদের পরিবার পেলো মাথার উপর তাঁবু।

We Together We Can Foundation  ডিসেম্বর 2021-এ শেষ সপ্তাহ জুড়ে পার্কস্ট্রিট ফ্লাইওভারের নীচে ৩০ জন পথশিশু এবং তাদের পরিবারের সাথে ক্রিসমাস ও নতুন বছরের উদযাপন করেছে। এই ৩০টি পরিবারকে দিয়েছে শীতকালীন সুরক্ষা তাঁবু, মাসিক রেশন, খেলার সামগ্রী যেমন- ক্রিকেট সেট, ফুটবল, ব্যাডমিন্টন সেট, ফিটনেস সেট, শীতের পোশাক, শিক্ষামূলক আইটেম, স্ন্যাকস এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বড়দিনের কেক।

ফুটপাথ বাসী রেশমা জানিয়েছেন,  "We Together We Can Foundation সারা বছর আমাদের পাশে যে ভাবে থাকেন তাদের ঋণ আমরা ভুলতে পারবোনা।

প্রত্যেক বছরের মতো এই বছরও WE Together We Can Foundation, এদের ক্রিস্টমাস ও নতুন বছেরের উৎসব পালন করেন এবং কিছু নতুনত্ব ছাপ রেখে যান।

এই সংগঠনের অনীশ দাশগুপ্ত বললেন, "এই ৩০টি পরিবার ও কালীঘাট, বাগবাজারে আরো ৭০টি পরিবার আমার নিজের পরিবার। তাদের নিয়ে আমার অনেক স্বপ্ন এবং সেই স্বপ্ন সফল করে তুলতে আমরা এগিয়ে যাচ্ছি। আমাদের এই চেষ্টায় আরো অনেক মানুষ আমাদের সাথে আছেন।"  অনিশবাবু আরও জানান, প্রতিবছর এই ভাবে এই পরিবার গুলোর সাথে তিনি থাকবেন।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages