রেড কার্ড দেখলেও বড় কোনো শাস্তি নয় মোহনবাগানের দীপক টাংরিকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রেড কার্ড দেখলেও বড় কোনো শাস্তি নয় মোহনবাগানের দীপক টাংরিকে

Share This

রেড কার্ড দেখলেও বড় কোনো শাস্তি নয় মোহনবাগানের দীপক টাংরিকে


আজ খবর (বাংলা), পানাজি, গোয়া, 11/12/2021 : এটিকে মোহনবাগানের খেলোয়াড় দীপক টাংরির বিরুদ্ধে আর কোনো ব্যাবস্থা নিচ্ছে না অল ইণ্ডিয়ান ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি কমিটি।

গত 1 তারিখে মুম্বই এফসির সাঠে 14তম ম্যাচে খেলতে গিয়ে দীপক টাংরি খুব বিশ্রীভাবে বিপক্ষের খেলোয়াড়কে আঘাত করেছিলেন। যে কারনে তাঁকে লাল কার্ড দেখতে হয়েছিল এবং শাস্তিস্বরূপ তাঁকে মাঠ ছাড়তে হয়েছিল। ঐ ম্যাচের বাকি সময়টা এটিকে মোহনবাগানকে 10 জনেই খেলতে হয়েছিল।

এই ব্যাপারে এআইএফএফ এর ডিসিপ্লিনারি কমিটি দীপক টাংরির বিরুদ্ধে আরও কড়া পদক্ষেপ নিতে পারত। কিন্তু এটিকে মোহনবাগান ক্লাব ও সংশ্লিষ্ট খেলোয়াড়ের তরফ থেকে ঐ ঘটনা নিয়ে ক্ষমা প্রার্থনা করায় ডিসিপ্লিনারি কমিটি আর বড় কোনো শাস্তির পথে হাঁটবে না বলে জানা গিয়েছে।

এটিকে মোহনবাগানের তরফে এআইএসএফ ডিসিপ্লিনারি কমিটিকে জানানো হয়েছে, সেদিনের ঘটনা ইচ্ছাকৃত নয়। বলের ওপর আধিপত্য রাখতেই সেদিন দীপক টাংরি অনিচ্ছাকৃতভাবে ফাউল করে বসেন। সেদিন যা ঘটেছিল তা একজন খেলোয়াড়ের দুরন্ত গতিতে ছুটে এসে বল দখল রাখার জন্যে শরীরের স্বাভাবিক রিফ্লেক্স ছাড়া আর কিছুই নয়। দীপক টাংরি কাউকে আঘাত করার জন্যে কিছু করেন নি। ক্লাব কর্তৃপক্ষের তরফ থেকে এই বক্তব্য পাওয়ার পরেই ডিসিপ্লিনারি কমিটি সিদ্ধান্ত নেয় যে  দীপকের বিরুদ্ধে আর বড়  কোনো পদক্ষেপ করা হবে না।

আজ চেন্নাইয়ান এফ সির সাথে বড় ম্যাচ রয়েছে এটিকে মোহনবাগানের। আজকের এই ম্যাচে খেলার জন্যে যথেষ্ট ফিট এবং মুখিয়ে রয়েছেন দীপক টাংরি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages