অগ্নিমুল্য বাজার নিয়ে কেন্দ্রকে বিঁধল তৃণমূলের সোশ্যাল মিডিয়া শাখা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অগ্নিমুল্য বাজার নিয়ে কেন্দ্রকে বিঁধল তৃণমূলের সোশ্যাল মিডিয়া শাখা

Share This

অগ্নিমুল্য বাজার নিয়ে কেন্দ্রকে বিঁধল তৃণমূলের সোশ্যাল মিডিয়া শাখা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 05/12/2021 : রাজ্যে বহু মুল্যের বাজারে দিনের পর দিন আগুন ছোঁয়া হচ্ছে দ্রব্য মুল্যের দাম। পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি পাচ্ছে লাগাতার ভাবে। এই রকমই একাধিক বিষয় নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব হলো তৃণমূল সোশ্যাল মিডিয়ার সকল কর্মীরা। 

আজ শিয়ালদহ স্টেশন চত্বরে রাজ্যের বিভিন্ন জেলার তৃনমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার কর্মীদের নিয়ে আয়োজন করা হয় এক বিক্ষোভ সমাবেশ। তৃনমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার রাজ্য কমিটির সাধারণ সম্পাদক সবুজ কমল চক্রবর্তী এবং শুভজিৎ এর তত্বাবধানে এইদিনের এই বিক্ষোভ সমাবেশ চলে। 

শিয়ালদহ স্টেশন চত্বরে তৃনমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার কর্মীদের নিয়ে আয়োজিত আজকের এই বিক্ষোভ কর্মসূচিতে তৃনমূল নেতা অনিন্দ চৌধুরী নরেন্দ্র মোদি এবং অমিত শাহকে কটাক্ষ করে এক হাত দিলেন। 

প্রাকৃতিক বিপর্যয়কে উপেক্ষা করেও আজ শিয়ালদহ স্টেশন চত্বরে রাজ্যের বিভিন্ন জেলার তৃনমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার কর্মীদের নিয়ে তৃনমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার রাজ্য কমিটির সাধারণ সম্পাদক সবুজ কমল চক্রবর্তী এবং শুভজিৎ এর তত্বাবধানে এইদিনের এই বিক্ষোভ সমাবেশ এর আয়োজন করা হয়। এইভাবে দিনের পর দিন দ্রব্য মুল্যের দাম লাগামছাড়া ভাবে বৃদ্ধি পেতে থাকলে কিংবা গ্যাসের দাম বৃদ্ধি পেতে থাকলে রাজ্যবাসীদের সুবিধার্থে আগামীতে আরো বড়ো আন্দোলনের পথে সামিল হবে রাজ্যের সমস্ত তৃনমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার কর্মীরা।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages