ফের বাঘের পায়ের ছাপ, এলাকায় আতঙ্ক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের বাঘের পায়ের ছাপ, এলাকায় আতঙ্ক

Share This

ফের বাঘের পায়ের ছাপ,  এলাকায় আতঙ্ক


আজ খবর (বাংলা), কুলতলি, সুন্দরবন, দক্ষিন 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 26/12/2021 : সুন্দরবনের কুলতলী থানার অন্তর্গত কেল্লার ডোঙ্গাজোড়া এলাকাতে শনিবার বাঘের পায়ের ছাপ দেখা যায়। ফলে ভয়ে আতঙ্ক ছড়িয়েছে আবারও। 

এদিন স্থানীয় মানুষজনেরা সেই পায়ের ছাপ লক্ষ্য করে এগিয়ে যান। আর সামনে পড়ে যায়  সুন্দরবনের রয়েল বেঙ্গল টাইগার। আর বাঘের গর্জনে ভয়ে পালিয়ে আসে কয়েকজন স্থানীয়  বাসিন্দা। মুহূর্তে গ্রামে বাঘ ঢোকার খবর ছড়িয়ে পড়তেই ঘরে ঘরে বাঘের আতঙ্ক ছড়িয়ে পড়ে। কেল্লার ডঙ্গাজোড়া গ্রামের মানুষরা বলেন বাঘটি জঙ্গলের ভেতর ঘাপটি মেরে বসে আছে। 

গ্রামের লোকজন একত্রিত হয়ে চারিদিকে দাঁড়িয়ে রয়েছে। যাতে কোনোভাবেই বাঘটি গ্রামের কোন বাড়িতে ঢুকতে না পারে ও গৃহপালিত পশু থেকে কোন মানুষের ক্ষতি যাতে না হয়। সেদিকে নজর রেখে পাহারা দেওয়ার ব্যাবস্থা করেছে গ্রামের মানুষজন। 

এদিকে গ্রামে বাঘ ঢোকার খবর পেয়েই বনদপ্তরের রেঞ্জের কর্মীরা উপস্থিত হয়েছেন। নিয়ে আসা হয়েছে  বাঘ ধরা খাঁচা ও একটি ছাগল। চারিদিক ঘিরে দেওয়া হয়েছে জাল দিয়ে। বাঘ ঢোকাকে ঘিরে এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে গিয়েছে স্থানীয় থানার বিশাল পুলিশ বাহিনী। 

গতকাল বড়দিন ছিল, আজ রবিবার, সাধারণত কুলতলিতে নদীর ধারে শীতকালে ছুটির দিনে পিকনিক বসে যায়। কিন্তু বাঘের ভয়ে এবার আর কোনো পিকনিকের ভীড় দেখতে পাওয়া যায় নি।

রিপোর্ট : কুতুবুদ্দিন মোল্লা, কুলতলি

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages