দুই শিশুসন্তান ও স্ত্রীকে রেখে মৃত্যু ল্যান্স নায়েক সাই তেজার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুই শিশুসন্তান ও স্ত্রীকে রেখে মৃত্যু ল্যান্স নায়েক সাই তেজার

Share This

দুই শিশুসন্তান ও স্ত্রীকে রেখে মৃত্যু ল্যান্স নায়েক সাই তেজার


আজ খবর (বাংলা), নতুন দিল্লী ও চিত্তুর, ভারত, 09/12/2021 : গতকালের মর্মান্তিক হেলিকপটার দুর্ঘটনাগ্রস্ত সেনা আধিকারিকদের মরদেহ ওয়েলিংটন সেনা হাসপাতাল থেকে রওনা দিল একাধিক এম্বুলেন্সে করে। দেশের প্রথম চিফ ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রীর মরদেহ আনা হবে দিল্লেতে। সেখানে তাঁদের শেষ সন্মান জানানো হবে। সেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও।

গতকালের মর্মান্তি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন জেনারেল বিপিন রাওয়াতের ব্যক্তিগত নিরাপত্তা অফিসার ল্যান্স নায়েক বি সাই তেজা। অন্ধ্র প্রদেশের চিত্তুর জেলার কান্তেভার্পল্লি গ্রামের বাসিন্দা সাই তেজা 2013 সালে সেনাবাহিনীতে যোগ দিয়েছিলেন। তাঁর ভাই মহেশ বাবুও আর্মিতে কর্মরত এবং বর্তমানে সিকিমে পোস্টেড রয়েছেন।

বি সাই তেজা সেনাবাহিনীর বিভাগীয় পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সেপ্শ্যাল ফোর্স 'পারা'য় অন্তর্ভুক্ত হয়েছিলেন। এরপর তিনি সিডিএস জেনারেল বিপিন রাওয়াতের নিরাপত্তার দাযিত্বে নিযুক্ত হয়েছিলেন। 

সাই তেজার বাড়িতে তাঁর স্ত্রী ও দুই সন্তান রয়েছে। ছেলের বয়স 6 এবং কন্যা সন্তানের বয়স মাত্র 2 বছর। বি সাই তেজার নশ্বর শরীর আজ তাঁর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে, সেখানেই শেষ কৃত্য সম্পন্ন করা হবে পুর্ণ মর্যাদার সাথে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages