গণনা কেন্দ্রের সামনে তৃণমূল ও কংগ্রেসের হাতাহাতি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গণনা কেন্দ্রের সামনে তৃণমূল ও কংগ্রেসের হাতাহাতি

Share This

গণনা কেন্দ্রের সামনে তৃণমূল ও কংগ্রেসের হাতাহাতি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/12,2021 : ভোট গণনাকেন্দ্রের বাইরেই সংঘর্ষে জড়াল কংগ্রেস-তৃণমূল, উত্তেজনা নেতাজি ইন্ডোর স্টেডিয়াম চত্বরে।

মঙ্গলবার ফলপ্রকাশের দিন সকাল গড়াতেই অশান্ত পরিস্থিতি তৈরি হল গণনাকেন্দ্রের সামনে। নেতাজি ইন্ডোর স্টেডিয়াম চত্বরে হাতাহাতি, বচসায় জড়ালেন কংগ্রেস (Congress) ও তৃণমূল (TMC) কর্মী, সমর্থকরা। ছেঁড়া হয়েছে তৃণমূলের পতাকা। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে তা সামলাতে বিশাল পুলিশ বাহিনী নামে। 


এদিন রাজনৈতিক অশান্তির জন্য কংগ্রেসকেই দায়ী করল তৃণমূল।   মঙ্গলবার ভোটগণনার শুরু থেকে শহরের অন্যতম গুরুত্বপূর্ণ গণনাকেন্দ্র নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ভিড় জমেছিল তুলনায় খানিকটা বেশি। তৃণমূল, কংগ্রেস, বিজেপি – সব দলের সমর্থকরা জমায়েত করেছিলেন। বরো ৩, ৪, ৫, ৬ নম্বরের গণনা চলছে এই কেন্দ্রে। 

বেলা বাড়তেই ফলাফল প্রকাশ্যে আসতে থাকে। দেখা যায়, ৪৫ নং ওয়ার্ড থেকে জিতেছেন দীর্ঘদিনের কংগ্রেস কাউন্সিলর সন্তোষ পাঠক (Santosh Pathak)। অভিযোগ, তিনি সমর্থকদের নিয়ে গণনাকেন্দ্র থেকে বেরতেই দু’পক্ষের সমর্থকদের মধ্যে বচসা বাঁধে। তা ধীরে ধীরে হাতাহাতির রূপ নেয়।  রাস্তায় তৃণমূলের ছেঁড়া পতাকা পড়ে থাকতে দেখা যায়। 

ঘটনাস্থলে পুলিশ মোতায়েন ছিলই। তাঁরাই অশান্তির খবর পেয়ে ছুটে যায়। দু’পক্ষকে শান্ত করতে বেশ বেগ পেতে হয়। গণনাকেন্দ্রের সামনেই এই ঘটনায় দায়ী কংগ্রেস, এমনই অভিযোগে সরব তৃণমূল প্রার্থী এবং সমর্থকরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages