আমিই সেই লোক যে মমতাকে ভোটে হারিয়েছিল : শুভেন্দু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমিই সেই লোক যে মমতাকে ভোটে হারিয়েছিল : শুভেন্দু

Share This

আমিই সেই লোক যে মমতাকে ভোটে হারিয়েছিল : শুভেন্দু


আজ খবর (বাংলা), কোতুলপুর, বাঁকুড়া, পশ্চিমবঙ্গ, 20/12/2021 : কোতুলপুর গ্রামে আত্মঘাতী কৃষকের পরিবারের সাথে দেখাই করতে পারলেন না রাজ্যের বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী। পুলিশের বাধায় গ্রাম ছাড়লেন, এবং সেইসঙ্গে নিজস্ব ভঙ্গিতে ছাড়লেন হুঙ্কার।

বাঁকুড়া জেলার কোতুলপুরের বালিঠ্যা গ্রামের প্রান্তিক কৃষক স্বর্গীয় তাপস কোটাল মহাশয় প্রাকৃতিক দূর্যোগে ফসল ক্ষতিগ্রস্থ হওয়ার কারণে আত্মহত্যা করেছেন। আজ তাঁর বাড়িতে গিয়ে ওনার পরিবারের পাশে দাঁড়ানোর বার্তা দিতে যান রাজ্যের বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী। কিন্তু সেখানে গিয়ে তিনি দেখেন আত্মঘাতী হওয়া ঐ কৃষকের বাড়ির পথ ব্যারিকেড দিয়ে ঘিরে রেখেছে বিশাল পুলিশ বাহিনী।


রাজ্যে এখনও চলছে অতিমারী সতর্কতা। সম্ভবত সেই কারন দেখিয়েই শুভেন্দু অধিকারীর সঙ্গে থাকা বিজেপি সমর্থকদের দলটিকে আটকে দেয় পুলিশ। কোনোভাবেই শুভেন্দুবাবুদের আর এগোতে দেওয়া হয় নি। ঘটনাস্থলে প্রচুর পুলিশ  দেখে চটে যান শুভেন্দু অধিকারী। তিনি বলতে থাকেন, "পুলিশ পুরোদস্তুর তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে। ওরা বেতন নিচ্ছে সাধারন মানুষের ট্যাক্সের টাকায়। কিন্তু হুকুম তামিল করছে তৃণমূল নেতাদের। আপনারা ভুলে যাবেন না, আমিই সেই লোক যে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোটে হারিয়েছিল।"

পুলিশের বাধা দেওয়ার ঘটনাকে তীব্র নিন্দা করে এলাকার ভারতীয় জনতা পার্টির পার্টি অফিসে আত্মঘাতী হওয়া কৃষকের পরিবারের একজন সদস্যের হাতে (কৃষকের ভাইপো) দলের পক্ষ থেকে দু - লক্ষ টাকার অর্থ সাহায্য করে পাশে থাকার আশ্বাস দিলেন রাজ্যের বিরোধী দলনেতা মাননীয় শ্রী শুভেন্দু অধিকারী।

রিপোর্ট : দিব্যেন্দু সাহা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages