ডায়মন্ড হারবারে রেল হকারদের ডেপুটেশন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ডায়মন্ড হারবারে রেল হকারদের ডেপুটেশন

Share This

ডায়মন্ড হারবারে রেল হকারদের ডেপুটেশন


আজ খবর (বাংলা), ডায়মন্ড হারবার, দক্ষিন 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 03/12/2021 : ডায়মন্ড হারবার হকার লোকাল কমিটির উদ্যোগে হকার উচ্ছেদ সহ একাধিক দাবি নিয়ে এস এস অফিসে ডেপুটেশন দেওয়া হল।

পশ্চিম বঙ্গ রেলওয়ে হকার্স ইউনিয়নের পক্ষ থেকে,ডায়মন্ড হারবার হকার লোকাল কমিটির উদ্যোগে, আজ বৈকালে প্রায় ৪০০শত  হকারদের নিয়ে, এক হকার উচ্ছেদের প্রতিবাদ মিছিল সংগঠিত হয়ে,তার পর রেল স্টেশন সুপার মাস্টার অফিসারের কাছে ডেপুটেশন জমা দেওয়া হয় ।

তাদের দাবি ১) রেলের আইন অনুযায়ী অর্থের বিনিময়ে স্বীকৃতি দিতে হবে ২)কেন্দ্রীয় হকার আইন ২০১৪ অনুযায়ী রাজ্যে অবিলম্বে হকার আইন প্রণয়ন করা ৩) ভেন্ডিং কমিটি গঠন করে হকারদের পরিচয় পত্র দেওয়া ৪) পৌর ও রেল স্টেশন এলাকার হকারদের শুধু ঋণ নয় তাদের আর্থিক অনুদান ও বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা করা ৫)  ডায়মণ্ডহারবারে দ্রুত হকার মার্কেট তৈরি করে হকারদের পুনর্বাসনের ব্যবস্থা করা সহ বিভিন্ন দাবিতে এই গনডেপুটেশন দেওয়া হয়েছে বলে জানা যায় ।

এদিন দক্ষিন ২৪পরগনা জেলার রেল হকার ইউনিয়নের সভাপতি দীপঙ্কর শীল জানান, "আজ ডায়মন্ড হারবার রেল স্টেশন হকার উচ্ছেদের দাবিতে এই প্রতিবাদ মিছিল এর সাথে ডেপুটেশন দেওয়া হয়েছে । আমাদের দাবি যদি না মানলে, পরবর্তীতে আমরা রাজ্য জুড়ে বৃহৎ আন্দোলনে পথে নামব ।" 

রিপোর্ট : নাজির সেখ, ডায়মন্ড হারবার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages