কলকাতা পুরভোটকে প্রহসন বলে মিছিল বাম ছাত্র যুবদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতা পুরভোটকে প্রহসন বলে মিছিল বাম ছাত্র যুবদের

Share This

কলকাতা পুরভোটকে প্রহসন বলে মিছিল বাম ছাত্র যুবদের


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 21/12/2021 : কলকাতা কর্পোরেশন নির্বাচনকে প্রহসনে পরিনত করার প্রতিবাদে ভারতের ছাত্র ফেডারেশন এবং ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশনের পক্ষ থেকে মঙ্গলবার জলপাইগুড়ি শহরে ধিক্কার মিছিল সংগঠিত করা হয়।  

এদিন সংগঠনের জেলা দপ্তর থেকে শুরু হয়ে মার্চেন্ট রোড, কদমতলা মোড় হয়ে পুনরায় জেলা দপ্তরে মিছিলটি শেষ হয়। নির্বাচনে যেভাবে ভোট লুট থেকে শুরু করে বাম প্রার্থী ও নির্বাচনে যুক্ত কর্মী-সমর্থকদের ওপর আক্রমণ চালনো হয়েছে সেই ঘটনাকেও ধিক্কার জানিয়ে আওয়াজ তোলা হয় এবং আগামীদিনে এই ভোট লুটেরাদের বিরুদ্ধে জোড়দার লড়াইয়ের আওয়াজ তোলা হয়।

ডিওয়াইএফআই এর জেলা সম্পাদক প্রদীপ দে, প্রভাকর সরকার, শুভেন্দু সাহা, শুভায়ু পাল, অনির্বান দে, সাগর ভৌমিক, দেবরাজ বর্মন  সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages