মায়ের শেষ কৃত্যে কম্বল ও বস্ত্রদান শিক্ষক পুত্রের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মায়ের শেষ কৃত্যে কম্বল ও বস্ত্রদান শিক্ষক পুত্রের

Share This

মায়ের শেষ কৃত্যে কম্বল ও বস্ত্রদান শিক্ষক পুত্রের


আজ খবর (বাংলা), পালসিট, পুর্ব বর্দ্ধমান, পশ্চিমবঙ্গ, 07/12/2021 : মায়ের শেষকৃত্যে দু:স্থদের শীতবস্ত্র ও অন্যান্য বস্ত্র দান করলেন পুত্র। তিনি পেশায় একজন শিক্ষক।

মায়ের শেষকৃত্যের দিন দু:স্থ মানুষদের শীতবস্ত্র ও অন্যান্য বস্ত্র দাঁ করলেন পালসিটের কলেজ শিক্ষক রাকেশ কোলে। 2010 সালে বর্দ্ধমানে একটি রেল দুর্ঘটনায় দুটি পা হারাতে হয়েছিল রাকেশবাবুকে। প্রতিবন্ধকতার সেই শুরু। কিন্তু পরিবেশ যতই বিরুদ্ধাচারন করুক তাতে দমে যান নি রাকেশ কোলে। শত প্রতিবন্ধকতাকে উপেক্ষা করেই কলনবগ্রাম সতীশচন্দ্র আইটিআই কলেজে শিক্ষকতার গুরু দায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি। 

কিছুদিন আগেই মা'কে হারিয়েছেন রাকেশবাবু। আজ মায়ের শেষকৃত্যে পিঙ্গুর গ্রামের ষাটজন দু:স্থ ও অসহায় মানুষকে তিনি কম্বল ও বস্ত্রদান করলেন। প্রথমে সম্পন্ন করা হয় শ্রাদ্ধ শান্তির কাজ। আর তার পরেই দু:স্থদের মধ্যে কম্বল, শাড়ি ও মিষ্টি বিতরণ করা হয় রাকেশবাবু ও তাঁর পরিবারের পক্ষ থেকে।

রিপোর্ট : 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages