বেলঘরিয়া ইয়ুথ ক্লাবের বিশ্ব প্রতিবন্ধী দিবস পালন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বেলঘরিয়া ইয়ুথ ক্লাবের বিশ্ব প্রতিবন্ধী দিবস পালন

Share This

বেলঘরিয়া ইয়ুথ ক্লাবের বিশ্ব প্রতিবন্ধী দিবস পালন


আজ খবর (বাংলা), বেলঘরিয়া, কলকাতা, পশ্চিমবঙ্গ, 04/12/2021 : কথাতেই আছে যার কেউ নেই তার ভগবান আছে। আর সেই সেই কথাকেই প্রমাণ করে দিল বেলঘড়িয়ার ইয়ুথ ক্লাবের সদস্যরা। বিশ্ব প্রতিবন্ধী দিবস এর দিনে শারীরিক চাহিদা সম্পন্ন শিশুদের সাথে এক ঘরোয়া অনুষ্ঠানের মাতলেন বেলঘড়িয়া ইয়ুথ ক্লাবের সদস্যরা। 

সমাজে আর পাঁচটা মানুষের মতো তারা চলতে পারে না, তারা নিজের মনের ভাব প্রকাশ করতে বা মন খুলে কথা বলতে পারেনা। পারে না একা একা নিজের পায়ে হাঁটতে। অথচ তাদের মধ্যেও লুকিয়ে আছে অনেক প্রতিভা। লুকিয়ে আছে অনেক গুন। আর সেই সমস্ত বাচ্চাদের নিয়ে বেলঘরিয়ায় গড়ে উঠেছে বেলঘড়িয়া রোহিণী। 


যেখানে সমাজের বিশেষ চাহিদা সম্পন্ন এই শিশুদেরকে মানসিক এবং শারীরিক বিকাশ ঘটাতে সব সময় পাশে রয়েছে বেলঘড়িয়া রোহিণী। বেলঘড়িয়ার রোহিণী স্কুলের বিশেষ শারীরিক চাহিদা সম্পন্ন  সকল ছাত্র-ছাত্রীদের নিয়ে এক আনন্দমুখর অনুষ্ঠানে মাখলেন বেলঘড়িয়ার ইয়ুথ ক্লাবের সকল সদস্যরা। 

তারা বয়সে ছোট হলেও নিজেদের সাধ্যমত রকমারি উপহার শিক্ষা সামগ্রী এবং পছন্দসই খাবার দিয়ে বেলঘড়িয়া রোহিণীর ছাত্র-ছাত্রীদের সাথে নিজেদের আনন্দ ভাগ করে নিলেন। আগামী দিনে এই ভাবে পাশে থাকার আশ্বাস দিয়েছে বেলঘড়িয়ার ইয়ুথ ক্লাবের সকল সদস্যরা।

রিপোর্ট : সৃঞ্চিণী পোদ্দার, বেলঘরিয়া

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages