বিজ্ঞান মেলায় দেশের প্রথম হয়ে বাংলাকে গর্বিত করল প্রজ্যা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজ্ঞান মেলায় দেশের প্রথম হয়ে বাংলাকে গর্বিত করল প্রজ্যা

Share This

বিজ্ঞান মেলায় দেশের প্রথম হয়ে বাংলাকে গর্বিত করল প্রজ্যা
প্রজ্যা বিশ্বাস


আজ খবর (বাংলা), পানাজি ও কলকাতা, গোয়া ও পশ্চিমবঙ্গ, 21/12/2021 : দেশের অন্যতম বৃহৎ বিজ্ঞান মেলায় অংশগ্রহণ করে প্রতিযোগিতামূলক ইভেন্টে প্রথম স্থান অধিকার করে চমকে দিল ক্লাস সেভেনের প্রজ্যা বিশ্বাস। 

প্রজ্যা পড়াশুনো করে কলকাতার নিউটাউনের ই-টেকনো স্কুলের ক্লাস সেভেনে। বিজ্ঞান ও প্রযুক্তির ব্যাপারে বরাবরই আগ্রহ রয়েছে প্রজ্যার। 

চলতি মাসের 10 তারিখ থেকে 13 তারিখ পর্যন্ত গোয়ার পানাজিতে ইণ্ডিয়া ইন্টারন্যাশানাল সায়েন্স ফেস্টিভ্যাল (IISF 2021) অনুষ্ঠিত হয়। বিজ্ঞান ভিত্তিক এই মেলাটিই ভারতের সর্ববৃহৎ বিজ্ঞান মেলা হিসেবে স্বীকৃত। 


এই মেলাতেই প্রতিযোগিতামূলক ইভেন্টে যোগদান করেছিল বাংলার মেয়ে প্রজ্যা। বাংলার মেয়ে বাংলাকে গর্বিত করেছে ঐ ইভেন্টে দেশের মধ্যে প্রথম স্থান অধিকার করে। মেয়ের সাফল্যে খুশী প্রজ্যার পরিবার।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages