অবশেষে কুলতলিতে ধরা পড়ল বাঘ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবশেষে কুলতলিতে ধরা পড়ল বাঘ

Share This

অবশেষে কুলতলিতে ধরা পড়ল বাঘ


আজ খবর (বাংলা), কুলতলি, দক্ষিন 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 28/12/2021 : অবশেষে কুলতলির গ্রাম থেকে ধরা পড়ল এতদিন ধরে বন দপ্তরের চোখে ধুলো দেওয়া রয়াল বেঙ্গল টাইগার। 

গত কয়েকদিন ধরেই এই বাঘটিকে খূঁজে বের করার সব রকম পদ্ধতি অবুসরং করা হচ্ছিল। কিন্তু বাঘটি ধরা পড়ছিল না। সুন্দরবন থেকে নদী সাঁতরে পুর্ণ বয়স্ক এই রয়াল বেঙ্গল টাইগার কুলতলির গ্রামে চলে এসেছিল। গ্রামের বেশ কয়েকটা জায়গায় বাঘটির পায়ের ছাপ দেখতে পাওয়া যাচ্ছিল। কিন্তু বাঘটিকে কিছুতেই খূঁজে পাওয়া যাচ্ছিল না। 

এরপর বন দপ্তর ফাঁদ পাতে। গোটা এলাকা জাল দিয়ে ঘিরে ফেলে। এবং ড্রোন উড়িয়ে বাঘের অবস্থান বুঝে নিয়ে জালের গন্ডি ছোট করতে থাকে। তা সত্বেও বাঘ ধরা দিচ্ছিল না। 

আজ বাঘের গর্জন শুনে তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হওয়া যায়। ঘটনাস্থলে বন দপ্তরের চারজন অভিজ্ঞ ট্র্যাঙ্কুলাইজার উপস্থিত ছিলেন। এর পরেই ঘুম পাড়ানি গুলি ছুঁড়ে কুলতলির ডোঙ্গা জোড়া এলাকা থেকে বাঘটিকে ধরা হয়। ঘুমন্ত অবস্থাতেই বন দপ্তর বাঘটিকে সরিয়ে নিয়ে গিয়েছে। বাঘ ধরা পড়ায় হাঁফ ছেড়ে বাঁচলেন কুলতলির সাধারণ মানুষ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages