কলকাতার ক্যানেলগুলি পরিদর্শন করলেন তারক সিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতার ক্যানেলগুলি পরিদর্শন করলেন তারক সিং

Share This

কলকাতার ক্যানেলগুলি পরিদর্শন করলেন তারক সিং


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 31/12/2021 : শহর কলকাতা কেবল যন্ত্রণা থেকে মুক্তি দিতে বদ্ধপরিকর কলকাতা পুরসভা। নতুন পুর বোর্ড দায়িত্ব নেওয়ার পর এই কলকাতা পুরসভার ড্রেনেজ বিভাগের মেয়র পারিষদ তারক সিং  কলকাতার গুরুত্বপূর্ণ ক্যানেলগুলি পরিদর্শন করলেন। 

শেষে একটি নতুন লকগেট এবং এই এলাকার জমা জল দ্রুত বের করার লক্ষ্যে একটি অত্যাধুনিক পাম্পিং স্টেশন তৈরির বিষয়ে পরিকল্পনা চলছে বলেও জানালেন তারক সিংহ। ধীরে ধীরে শহর কলকাতা জল যন্ত্রণা থেকে মানুষকে মুক্তি দেওয়ার লক্ষ্যে,,, একগুচ্ছ পরিকল্পনা রয়েছে কলকাতা পুরসভার। সেগুলির সবকটিকেই দ্রুত বাস্তবায়িত করা হবে বলেও জানালেন তারক সিং।

পাশাপাশি তিনি জানান, দেশের অন্যান্য মেট্রোপলিটন শহরগুলিতে অত্যাধিক বৃষ্টির ফলে জল জমে কলকাতা তার ব্যতিক্রম নয়। কলকাতাতে এখন আর বৃষ্টি হলে জল জমলে মানুষকে ঠেলাগাড়ি করে রাস্তা পেরোতে হয় না। ঘরের মধ্যে বিছানার ওপর বসে থাকতে হয় না। গাড়ি-ঘোড়া চলাচল বন্ধ হয়ে যায় না, বলেও এ দিন জানান তারক সিং।

রিপোর্ট : সুব্রত রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages