রাজ্য পুলিশের উচ্চপদে বড়সড় রদবদল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্য পুলিশের উচ্চপদে বড়সড় রদবদল

Share This

রাজ্য পুলিশের উচ্চপদে বড়সড় রদবদল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 11/12/2021 : রাজ্যের বিভিন্ন জেলায় পুলিশের উচ্চপদে ব্যাপক রদবদল করা হল।

আলিপুরদুয়ারের ডেপুটি এসপি সারিতা পেরিয়ারকে পাঠানো হল কালিম্পংএর ডেপুটি এসপি করে। কালিম্পং এর ডেপুটি এস পি কে সি রায়কে শিলিগুড়ির এসিপি করে বদলি করা হল। শিলিগুড়ির এসিপি ছিলেন স্বপন কুমার সরকার, তাঁকে সশস্ত্র বাহিনীর 10 নম্বর ব্যাটেলিয়ানের এসিস্ট্যান্ট কমান্ডান্ট করে পাঠানো হয়েছে। 

মালদার ডেপুটি এস পি সুভাষ রায়কে কৃষ্ণনগরে পাঠানো হয়েছে। কৃষ্ণনগরের ডেপুটি এস পি দিলীপ কর্মকারকে পাঠানো হয়েছে পুর্ব বর্দ্ধমান জেলায়। পুর্ব বর্দ্ধমানের ডেপুটি এস পি বীরেন্দ্র পাঠককে সালুয়া পুলিশ ট্রেনিং স্কুলের এসিসট্যানট কমান্ডাণ্ট করে পাঠানো হয়েছে ।

অভিজিত চৌধুরিকে সালুয়া পিটিএস থেকে বর্ডার উইং হোম গার্ড শাখায় পাঠানো হয়েছে। সেখানে ছিলেন দেবাশীষ সরকার, তাঁকে বদলি করে বারাসাতের ডেপুটি এসপি পদে আনা হয়েছে।

আসানসোল দুর্গাপুরের এসিপি ছিলেন মির্জা মীর কাশিম। তাঁকে ডেপুটি কমান্ডার করে পাঠানো হয়েছে সিভিল ডিফেন্সে। 

সিভিল ডিফেন্সে এতদিন ছিলেন সঙ্গীতা সরকার (রায় চৌধুরী)। তাঁকে তাঁকে ডেপুটি সুপার করে ইবিতে পাঠানো হয়েছে। 

ভবানী ভবনে এসএসএফ ব্যাটেলিয়ানে ছিলেন প্রবুদ্ধ ব্যানার্জি, তাঁকে আসানসোল-দুর্গাপুরে এসিপি করে নিয়ে যাওয়া হয়েছে। নির্মলেন্দু চক্রবর্তী বসিরহাট ট্রাফিক থেকে গেলেন পশ্চিমবঙ্গ  এসসিআরবিতে। রাম প্রসাদ রায় ব্যারাকপুরের এসিসট্যানট কমান্ডান্ট ছিলেন, তিনি ব্যারাকপুরেরই এসিপি হলেন।

অতনু ঘোষালকে পুর্ব বর্দ্ধমানের ট্রাফিক থেকে পুর্ব বর্দ্ধমান হেড কোয়ার্টারে নিয়ে যাওয়া হল। রসিদ আনোয়ারকে আসানসোল দুর্গাপুর থেকে বদলি করে সিআইডি ডেপুটি সুপার করা হল। ইপ্সিতা দত্ত ছিলেন এই পদে, তাঁকে আসানসোল দুর্গাপুরের এসিপি করা হল। হাওড়ার এসিপি কামরুজ্জামান মোল্লাকে সিআইডি ডেপুটি সুপার করা হল। তুষারকান্তি করকে হাওড়া এসিপি থেকে বারাসাত হেড কোয়ার্টারে পাঠানো হচ্ছে।

এছাড়াও বারাসাতের এসডিপিও সত্যব্রত চক্রবর্তীকে চন্দননগরের এসিপি করে পাঠানো হচ্ছে। মোহিত মোল্লাকে সশস্ত্র বাহিনীর অষ্টম ব্যাটেলিয়ান থেকে বারুইপুরে ডেপুটি সুপার করে পাঠানো হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages