দুদিন ব্যাঙ্ক ধর্মঘটে নাকাল সাধারন মানুষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুদিন ব্যাঙ্ক ধর্মঘটে নাকাল সাধারন মানুষ

Share This

দুদিন ব্যাঙ্ক ধর্মঘটে নাকাল সাধারন মানুষ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 16/12/2021 : ব্যাঙ্ক ইউনিয়নগুলির ডাকে আজ এবং আগামীকাল দুদিন ব্যাঙ্ক ধর্মঘট চলছে দেশজুড়ে।

আজ সকাল থেকেই স্টেট ব্যাঙ্ক অফ ইণ্ডিয়া, পঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক ও ব্যাঙ্ক অফ বরোদা সহ দেশের সমস্ত ব্যাঙ্ক বন্ধ রাখা হয়েছে। ব্যাহত হয়েছে এটিএম পরিষেবাও। আজ এবং আগামীকাল দুই দিন ধরে চলছে ব্যাঙ্ক ধর্মঘট। এর জেরে চুড়ান্ত নাকাল হতে হচ্ছে সাধারন মানুষকে।

ব্যাঙ্ক কর্মীদের 9টি ইউনিয়নের মাথায় ছাতার মত রয়েছে ইউনাইটেড ফোরাম অফ ব্যাঙ্ক ইউনিয়নস। এই সংগঠনের আওতায় রয়েছেন 10 লক্ষ ব্যাঙ্ক কর্মী। ইউনাইটেড ফোরাম অফ ব্যাঙ্ক ইউনিয়নস এর সঙ্গে রয়েছে অল ইণ্ডিয়া ব্যাঙ্ক এমপ্লয়িজ এসোসিয়েশন, অল ইণ্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স কনফেডারেশন, ন্যাশানাল কনফেডারেশন অফ ব্যাঙ্ক এমপ্লয়িজ, অল ইণ্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স এসোসিয়েশন, ব্যাঙ্ক এমপ্লয়িজ ফেডারেশন অফ ইণ্ডিয়া, ইণ্ডিয়ান ন্যাশানাল ব্যাঙ্ক এমপ্লয়িজ ফেডারেশন, ইণ্ডিয়ান ন্যাশানাল ব্যাঙ্ক অফিসার্স কংগ্রেস, ন্যাশানাল অর্গানাইজেশন অফ ব্যাঙ্ক ওয়ার্কার্স এবং ন্যাশানাল অর্গানাইজেশন অফ ব্যাঙ্ক অফিসার্স।

বেশ কিছু দাবী দাওয়া আছে এই ব্যাঙ্ক কর্মী সংগঠনগুলির। তার মধ্যে অন্যতম প্রধান দাবী হল দুটি রাস্ট্রায়ত্ত ব্যাঙ্ককে যাতে বেসরকারী হাতে তুলে দেওয়া না হয় সেই কারনে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages