রহস্যময় আগুনে পুড়ে ছাই হল ধান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রহস্যময় আগুনে পুড়ে ছাই হল ধান

Share This

রহস্যময় আগুনে পুড়ে ছাই হল ধান


আজ খবর (বাংলা), বিলোনিয়া, ত্রিপুরা, 22/12/2021 : অগ্নি কান্ডের ঘটনায় পুড়ে ছাই জমির ধান। অল্পতে রক্ষা পেল অন্যান্য কাটা ধান গুলো। কিসের থেকে আগুনের সূত্রপাত জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে নাশকতামুলক আগুন। 

ঘটনা শনিবার গভীর রাতে আনুমানিক রাত একটা ত্রিশ মিনিট নাগাদ বিলোনিয়া ঋষ্যমুখ বিধান সভার সাড়াসীমা এলাকার লোকনাথ আশ্রম সংলগ্ন রাস্তায়। এলাকা জুড়ে চাঞ্চল্য দেখা দিয়েছে, তার সাথে রহস্যের গুঞ্জন উঠতেও শুরু করেছে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে বিলোনিয়া অগ্নিনির্বাপক দপ্তরের একটি ইঞ্জিন। 

এলাকাবাসীর সহযোগিতায় অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনলেও সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় এক কানি জমির ধান। অল্পতে রক্ষা পেল রতন সরকারের অন্যান্য ধানগুলো। জানা যায়, সাড়াসীমা বাসিন্দা রতন সরকার শনিবার রাত পর্যন্ত ধান ওঠানোর কাজ করে বাকি ধানগুলো শুকানোর জন্য রাস্তায় রেখে দেয়।

শনিবার রাত দেড়টা নাগাদ কে বা কারা ওনার ধানে আগুন লাগিয়ে দেয় । রাত্রি বেলায় ‌বিয়ের বরযাত্রীরা বাড়িতে ফেরার পথে ঘটনা দেখে  চিৎকার চেঁচামেচি করতেই ছুটে আসে এলাকার লোকজনেরা। খবর দেওয়া হয় বিলোনিয়া  অগ্নিনির্বাপক দপ্তরে ।  এলাকাবাসীর সহযোগিতায় অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনলেও পুড়ে ছাই হয়ে যায় রতন সরকারের  জমি থেকে ওঠানো এক কানি জমির ধান।  ক্ষয়ক্ষতির পরিমান অনেকটাই।  আনুমানিক অন্তত বিশ থেকে পঁচিশ হাজার টাকার ধান পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে জানা যায় ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages